একচিলতে কলকাতার স্বাদ, মুম্বইতে প্রথম দূর্গাপুজো পূজার

Puja Banerjee: এবার এই স্বাদ মুম্বইকে দিতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। নিজেই ভিডিয়ো করে সেই খবর প্রকাশ্যে আনলেন। জানালেন কলকাতার পুজো নিয়ে নানা আবেগের কথা। কী বললেন পূজা?

একচিলতে কলকাতার স্বাদ, মুম্বইতে প্রথম দূর্গাপুজো পূজার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 4:46 PM

বাংলার অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় এবার মুম্বইতে শুরু করতে চলেছেন তাঁর প্রথম দূর্গা পুজো। মাতৃপ্রতিমার দর্শন করালেন তিনি। জানালেন, কলকাতার পুজোর বিশেষত্ব কী! প্রতিবছর কলকাতার পুজোর এক অন্য ছবি সকলের কাছে ধরা দেয়। যেখানে প্রতিবছর চলে থিমের লড়াই। বিভিন্ন দিকে নানা কারুকার্যে ভরে ওঠে মণ্ডপ। শিল্পীদের হাতে হাতে মা দূর্গা বিভিন্ন জায়গায় সেজে ওঠেন নব নব রূপে। কখনও কখনও তার সঙ্গে জড়িয়ে থাকে নানা সামাজিক বার্তা। কলকাতার পুজোর বর্তমানে বিশেষত্বই হয়ে উঠেছে থিম। তবে মুম্বইতে মূলত মায়ের পুজো হয়ে থাকে সাবেকি রূপেই।

এবার এই স্বাদ মুম্বইকে দিতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। নিজেই ভিডিয়ো করে সেই খবর প্রকাশ্যে আনলেন। জানালেন কলকাতার পুজো নিয়ে নানা আবেগের কথা। কী বললেন পূজা? ‘নমস্কার, আমি পূজা বন্দ্যোপাধ্যায়। আপনারা কি কখনও লোহার তৈরি এমন দূর্গা দেখেছেন? কিংবা কোনও কাগজের কাপ দিয়ে তৈরি প্যান্ডেল! বা সেফটিপিন থেকে তৈরি প্যান্ডেল! দেখেননি তো! এগুলোই হয় আমাদের কলকাতায়। কারণ কলকাতা আর্টের শহর। আমি এই প্রথমবার মুম্বইতে নিয়ে এলাক, কলকাতার দূর্গাপুজোর একটা ঝলক। মুম্বই, তোমরা কি তৈরি? ৮ থেকে ১২ অক্টোবর গরেগাও-তে হতে চলেছে দূর্গাপুজো উৎসব। যেখানে থাকব আমি, আরও অনেক সেলিব্রিটি। আমাদের দূর্গা মা আপনাদের সকলের সঙ্গে দেখা করতে আসছেন এক বিশেষ রূপে। তাহলে, মুম্বই তৈরি তো! আমি আপনাদের সকলকে স্বাগত জানাতে চাই। জয় মা দূর্গা।’