Radhika Apte: সিনেমা ইন্ডাস্ট্রির বিশেষ কিছু বিষয় নিয়ে বড়ই বিরক্ত রাধিকা, বললেনও সেই কথা অবলীলায়

Radhika Apte: ২০০৫ সালে বাহ! লাইফ হো তো অ্যায়সা ছবি দিয়ে বলিউডে পা রাখেন রাধিকা। তারপর থেকে তিনি নিজেকে একজন অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন বলিউডে তাঁর কাজ দিয়ে।

Radhika Apte: সিনেমা ইন্ডাস্ট্রির বিশেষ কিছু বিষয় নিয়ে বড়ই বিরক্ত রাধিকা, বললেনও সেই কথা অবলীলায়
রাধিকা আপ্তে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 31, 2022 | 3:45 AM

নিজেদের চেহারা নিয়ে এত বেশি ভাবিত কেন ইন্ডাস্ট্রির মানুষজন বুঝতে পারেন না রাধিকা আপ্তে। এই নিয়ে প্রকাশেই নিজের মতামত জানিয়েছেন অনিরুদ্ধ রায়চৌধুরীর নায়িকা। তাঁর মতে, বয়সের সঙ্গে চেহারার পরিবর্তন হওয়টা স্বাভাবিক। কেন যে তারকারা সেটা মেনে নিতে পারেন না, তা তাঁর বোধগম্য হয় না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সিনেমার তারকাদের সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তন করার বিষয়টা একেবারেই পছন্দ নয় তাঁর। তিনি এই বিষয়টার সঙ্গে কিছুতেই মানিয়ে নিতে পারেন না। “আমি সত্যিই এখন যা নিয়ে যুদ্ধ করছি তা হল, বয়সের সঙ্গে লড়াই। বিশেষ করে যে সব শিল্পীরা অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁদের দেখে খুব বিরক্ত। আমি আমার অনেক সহকর্মীকে চিনি যাঁরা তাঁদের মুখ এবং শরীরের বহু অংশ পরিবর্তন করার জন্য অনেক অস্ত্রোপচারের মধ্য দিয়ে গিয়েছে বা যাচ্ছে। কারণ তাঁরা নিজেদের বার্ধক্য মেনে নিতে পারেন না,” মনে করেন রাধিকা।

এই মুহূর্তে অন্তহীন ছবির নায়িকা ব্যস্ত ‘বিক্রম বেদা’ সিনেমার শুটিংয়ে। নায়িকা আরও বিরক্ত তাঁদের উপর যাঁরা মুখে চেহারার ইতিবাচক দিক নিয়ে কথা বলার পরও গোপনে নিজেরাই এমন ধরনের অস্ত্রোপচার করে। “আমি এটিতে কিছুটা ক্লান্ত এবং এটি খুব চ্যালেঞ্জিং বলে মনে করি,” বলছেন হৃত্বিকের নায়িকা। বিক্রম বেদা ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন হৃত্বিক। রয়েছেন সইফ আলি খানও।

যদিও রাধিকা বলিউডের একজন পরিচিত মুখ, তবু তিনি লাইমলাইটের আলো থেকে দূরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন।  ২০০৫ সালে বাহ! লাইফ হো তো অ্যায়সা ছবি দিয়ে বলিউডে পা রাখেন রাধিকা। তারপর থেকে তিনি নিজেকে একজন অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন বলিউডে তাঁর কাজ দিয়ে। তাঁর অভিনীত কয়েকটি কাজ, যার মধ্যে রয়েছে সেক্রেড গেমস, লাস্ট স্টোরিজ, পার্চড, আন্ধাধুন এবং প্যাডম্যান।

রাধিকা সম্প্রতি সিনেমা জগতে তাঁর প্রথম দিনগুলির কথা স্মরণ করেছেন। তিনি জানিয়েছেন, প্রতি মাসে ১০ হাজার টাকায় সংসার চালাতে হত। তিনজনে মিলে একটি বেডরুম ভাগ করে থাকতেন। নিয়মিত  শুধু বাসে যাতায়াত করতেন। নিজেরাই বাড়িতে রান্না করে খেতেন। তবে যদি কোনও দিন কিছু অর্ডার করে খাওয়াটা ছিল আভিজাত্য তখন।দক্ষিণ ভারতীয় ছবির হিন্দি রিমেক বিক্রম ভেদা। একটি বিড়াল-ইঁদুরের তাড়া করার মতো গল্প নিয়ে তৈরি এই ছবিটি। একজন কঠোর পুলিশ অফিসার একজন সমান শক্তিশালী গ্যাংস্টারকে খুঁজে বের করে হত্যা করতে প্রস্তুত হয়। গ্যাংস্টারের মুখোমুখি হলে কী হয়, তাই নিয়ে ছবির গল্প এগোবে। মুল তামিল ব্লকবাস্টার ছবিতে অভিনয় করছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। হিন্দি রিমেকে সেই দুটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। ৩০ সেপ্টেম্বর, ২০২২ সালে বিশ্বব্যাপী মুক্তি পাবে বিক্রম বেদা।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla