রাখির শরীরে বিশ্রী টিউমার, অপারেশন থিয়েটারে যাওয়ার আগে কান্নাকাটি ‘ড্রামা কুইন’-এর

Rakhi Sawant Tumor: এ কী শোনা যাচ্ছে! রাখি সাওয়ান্তের নাকি একটি বড় টিউমার শরীরে। তা নিয়ে প্রচণ্ড কষ্ট পেয়েছেন রাখি। এতখানি কষ্ট তিনি সহ্য করছেন দেখে, অনুরাগীদের চোখেও জল। অপরারেশন থিয়েটারে যাওয়ার আগে নিজের কথাগুলো স্পষ্ট জানিয়ে গিয়েছেন রাখি।

রাখির শরীরে বিশ্রী টিউমার, অপারেশন থিয়েটারে যাওয়ার আগে কান্নাকাটি 'ড্রামা কুইন'-এর
রাখি সাওয়ান্ত।
Follow Us:
| Updated on: May 18, 2024 | 3:34 PM

কিছুদিন আগেই বড় করে খবর হয়েছিল যে, বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু রাখির এই অসুস্থতাকেও অনেকেই নাটক হিসেবেই দাগিয়ে দিয়েছেন। তিনি অতীতে অনেকবার গুরুগম্ভীর বিষয় নিয়ে মস্করা করেছেন। ফলে, এবার তাঁর অসুস্থতাকে কেন্দ্র করেও দর্শকের মনে অবিশ্বাস জন্মেছিল। রাখির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে রাখি জানিয়েছেন, তাঁর অসুস্থতার আসল কারণ তাঁর শরীরের একটি টিউমার। যা অস্ত্রোপচার করে সরিয়ে ফেলা হয়েছে। অপারেশন থিয়েটারে যাওয়ার ঠিক আগে একটি ভিডিয়ো তৈরি করেছেন রাখি।

View this post on Instagram

A post shared by Ritesh Kumar (@riteshsinghofficialbb15)

প্রয়াত মাকে স্মরণ করে ভিডিয়োতে নিজের যন্ত্রণার কথা জাহির করেছেন রাখি সাওয়ান্ত। বলেছেন, “আমার শরীরে একটা বিশ্রী টিউমার হয়েছে। সেটার অস্ত্রোপচার হবে। আমি অনেক কষ্ট পেয়েছিল জীবনে। আমার জন্য প্রার্থনা করবেন। এখনও আমার খুবই কষ্ট হচ্ছে। আমাকে এখন অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হচ্ছে। আমি বিশ্বাস করি, তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসব।”

হাসপাতালের বিছানায় শুয়ে রাখির এই ভিডিয়োটি পোস্ট করেছেন এক সাংবাদিক। কমেন্ট বক্সে লক্ষ-লক্ষ মন্তব্য এসেছে। তাঁকে সহানুভূতি দেওয়া লোক যেমন ছিলেন, তেমনই ছিলেন নিন্দুকেরাও। তাঁরা লিখেছেন, “আমাদের ড্রামা কুইন।” কেউ লিখেছেন, “সবটাই নাটক!” কেউ আবার ধমকও দিয়েছেন। লিখেছেন, “ওর হাত থেকে ফোনটা কেউ কেড়ে নে তো…।”