Rakhi Sawant: রমজানে রাখীর মুখে চুইংগাম, ‘আল্লাহকে অপমান’! ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

Rakhi Sawant: রাখী সাওয়ান্তের নামে গুরুতর অভিযোগ। ইসলাম ধর্মকে অপমান করেছেন তিনি। মুখে বলছেন রোজা রাখার কথা, এদিকে তাঁর মুখে নাকি চুইংগাম!

Rakhi Sawant: রমজানে রাখীর মুখে চুইংগাম, 'আল্লাহকে অপমান'! ক্ষোভে ফুঁসছে নেটপাড়া
ক্ষোভে ফুঁসছে নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 8:20 PM

রাখী সাওয়ান্তের নামে গুরুতর অভিযোগ। ইসলাম ধর্মকে অপমান করেছেন তিনি। মুখে বলছেন রোজা রাখার কথা, এদিকে তাঁর মুখে নাকি চুইংগাম! রাখীর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া, তাঁদের একটাই প্রশ্ন, “রাখী কি ছেলেখেলা শুরু করেছেন”? শুরু হয়েছে রমজান মাস। সদ্য ইসলাম ধর্ম গ্রহণ করা রাখী রাখছিলেন রোজা। কিছু দিন আগেই দিয়েছিলেন ইফতার পার্টিও। কিন্তু আজ হঠাৎই বিমানবন্দরে দেখা যায়, তাঁর মুখে চুইংগাম। সে নিয়ে প্রশ্ন করা হলে, রাখী নিজেই জানান, রোজা রাখতে পারেননি তিনি। যাত্রা করছিলেন, তাই ভুল করেই নাকি খেয়ে ফেলেছেন চুইংগাম। এরপরেই নেটিজেনদের প্রশ্ন, “এই ভুল কি আদপে ক্ষমাযোগ্য?” আর একজন লিখেছেন, “ধর্মের মজা ওড়াচ্ছেন তিনি।” অনেকেই আবার তাঁকে সুপারিশ দিয়েছেন, পুরনো ধর্মে ফিরে যেতে। স্বামী আদিল খানকে বিবাহ করার জন্য ধর্ম পরিবর্তন করেছিলেন রাখী। ইসলাম গ্রহণ করার পর তাঁর নতুন নাম হয় ফতিমা। এরপর তাঁকে হিজাব পরতেও দেখা গিয়েছিল। তবে এই মুহূর্তে স্বামীর সঙ্গে সম্পর্কে বেশ খারাপ রাখীর। স্বামীর বিরুদ্ধে পরকীয়া ও মারধরের অভিযোগ এনেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

কিছু দিন আগেই মা’কেও ক্যানসারে হারিয়েছেন রাখী। একদিকে মাতৃবিয়োগের ব্যথা, অন্যদিকে বৈবাহিক জীবন অশান্তি-রাখীর জীবন বিড়ম্বনা যেন শেষ হওয়ার নয়। এর আগে সংবাদমাধ্যমের সামনে রাখী দাবি করেন, তাঁকে দরজা পর্যন্ত আদিল এমন ভাবে হেঁচড়ে নিয়ে গিয়েছেন যে প্রস্রাব করে ফেলেছেন তিনি। তাঁর দাবি, তনু বলে এক মহিলার সঙ্গে নাকি সম্পর্কে আছেন আদিল খান দুরানি। ওই মহিলা যদিও বিবাহিত বলেই জানিয়েছেন রাখী। কাঁদতে কাঁদতে রাখী বলেন, “আদিলের যে নতুন প্রেমিকা তাঁর তিন বছর আগেই বিয়ে হয়ে গিয়েছে। আমি আদিলকে মেসেজ করেছিলাম। জিজ্ঞাসা করেছিলাম তুমি এটা কী করে করলে? বিয়ে থেকে ভরসাই উঠে গেল। সব ছারখার হয়ে গেল আমার।”

তবে রাখী জানিয়েছিলেন, আদিলের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও তিনি তাঁর খারাপ চান না। তাঁর মতে ইসলাম ক্ষমা করতে শেখায়, তাই আদিলকেও ক্ষমাই করতে চান তিনি। এ হেন রাখীই এবার নেটিজেনদের রোষের মুখে, তবে রোজা ভেঙে তিনিও বেশ অনুতপ্ত। মন খারাপ করেই বলেন, “ভুল হয়ে গিয়েছে”।