অসুস্থ মাকে দেখতে আসেননি রুবিনা, ক্ষোভ উগরে দিলেন রাখি

এক বন্ধুর পার্টিতে মিডিয়ার সঙ্গে কথপোকথনের সময় রাখি বলেন, "কেমোথেরাপির জন্য মাকে আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। মা বারবার রুবিনা এবং আলিকে দেখতে চাইছে। আমি রুবিনাকে মেসেজও করেছিলাম। কিন্তু কোনও উত্তর আসেনি।"

  • TV9 Bangla
  • Published On - 11:50 AM, 8 Mar 2021
অসুস্থ মাকে দেখতে আসেননি রুবিনা, ক্ষোভ উগরে দিলেন রাখি
রাখি-রুবিনা।

কথা দিয়েও কথা রাখেননি, মিডিয়ার সামনে সাহায্যের কথা বললেও সাহায্য তো দূর, মাকে দেখতে পর্যন্ত আসেননি রুবিনা– বিগবস বিজয়ীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। শুধু রুবিনা নন, বিগবস বাড়ির আর এক প্রতিযোগী আলি গোনির বিরুদ্ধেও আনলেন ‘অভিযোগ’।

এক বন্ধুর পার্টিতে মিডিয়ার সঙ্গে কথপোকথনের সময় রাখি বলেন, “কেমোথেরাপির জন্য মাকে আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। মা বারবার রুবিনা এবং আলিকে দেখতে চাইছে। আমি রুবিনাকে মেসেজও করেছিলাম। কিন্তু কোনও উত্তর আসেনি।” রাখি আরও যোগ করেন, “শুনলাম রুবিনা নাকি বলেছে ও আমার পাশে আছে। সব রকম বিপদে আমায় সাহায্য করবে। আমি ওকে বলতে চাই, রুবিনা আমার কোনও সাহায্যের দরকার নেই। আমার মা তোমাকে এবং আলিকে খুব ভালবাসে। জ্ঞান হওয়ার পর তাই তোমাদেরই নাম নিচ্ছে। তোমাদের ব্যস্ত শিডিউল থেকে একটু সময় বার করে আমার মাকে দেখা দাও। যদি মনে হয় আসতে পারবে না, অন্তত ভিডিয়ো কলে কথা বল। আমার মায়ের অন্য কোনও উদ্দেশ্য নেই। শুধু তোমাদের একবার দেখতে চায় ব্যস। ”

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

প্রসঙ্গত ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রাখির মা। সেখানে চিকিৎসা চলছে তাঁর। দিন কয়েক আগে হাসপাতালে মায়ের সঙ্গেই এক ভিডিয়ো শেয়ার করেছিলেন রাখি। কেমোয় উঠে গিয়েছে চুল, মুখে চোখে ক্লান্তি, কিন্তু হার মানেননি তিনি। রাখির কাছে তিনি ‘বাঘিনী’। রাখি জানিয়েছিলেন এই চরম দুর্দিনে তাঁর পাশে আছেন সলমন খান-সহ তাঁর গোটা পরিবার। সলমনের পারিবারিক ডাক্তার প্রতিনিয়ত তাঁর মায়ের খোঁজ রাখছেন। রাখি আরও জানান কেমোথেরাপির পার্শ্বপ্রিতক্রিয়া দেখা গিয়েছে তাঁর মায়ের শরীরে। পেট ব্যথা থেকে শুরু করে বমি– পোহাতে হচ্ছে একের পর এক যন্ত্রণা। কিন্তু তা সত্ত্বেও শক্ত আছেন তাঁর বয়স্ক মা।

অন্যদিকে দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন রুবিনা দিলায়েক। বিগবসে জয়ী হয়েই নাকি অ্যাটিটিউড বেড়ে গিয়েছে তাঁর, এমনটাই অভিযোগ নেটিজেনদের একাংশের।
মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজি যখন রুবিনাকে প্রশ্ন করেন, “কেমন আছেন?” একবারও না তাকিয়ে ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। ক্যামেরার দিকে এক’দু-বার হাত নাড়লেও কোনও উত্তর দেন না তিনি। এখানেই শেষ নয়, সেই ফোটোগ্রাফার যখন তাঁকে জিজ্ঞাসা করেন, কোনও কারণে রুবিনা অসন্তুষ্ট কিনা, তারও জবাব দেন না রুবিনা। রাখির ক্ষোভ প্রশমনের জন্য কী করবেন রুবিনা? এখন সেটাই দেখার।