Ranveer Singh: দক্ষিণী ছবির কোপে বলিউড, মন্তব্যের জেরে মুখ খুলে ভাইরাল রণবীরের সাফাই

Ranveer Singh: দক্ষিণী ছবির কোপে বলিউড, মন্তব্যের জেরে মুখ খুলে ভাইরাল রণবীরের সাফাই

Ranveer Singh: ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি দক্ষিণী সুপারস্টার নিজের ভাল কাজ দিয়ে প্রতিটা পদে পদে নিজেকে তুলে ধরছেন ভক্তদের প্রিয় পাত্র হিসেবে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 11, 2022 | 12:37 PM

একের পর এক দক্ষিণী ছবির দাপটে ঝড় নেট দুনিয়ায়। কোথাও গিয়ে যেন পুষ্পারাজের প্রভাব থেকে বেরতে নারাজ ভক্তমহল। আরআরআর, কেজিএফ তালিকাতে নাম লিখিয়েছে একের পর এক ছবি। মাঝে কোপের মুখে বলিউডের সেরার সেরা সিনেমা, ফলে নিন্দুকদের মুখে এখন নানা সমালোচনার ফোয়ারা। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে, বলিউডের ভবিষ্যত বিপন্ন। সত্যিই কি তাই! বলিউজের ছবি কি একে একে নিজের ছন্দ হারাচ্ছে! না কি একটা সময়ের পর বলিউড নিজের দর্শকদের নিজের সম্পত্তি মনে করতে শুরু করেছিল! যে, যাই বানানো যাক না কেন, তাই দর্শকেরা অন্ধের মত বিশ্বাস করবে, এবং রীতিমত ছবি হিট। তবে দিন দিন পাল্টে যাচ্ছে সেই সমীকরণ।

শিল্পের কোনও ভাষা হয় না, তা এবার প্রমাণ করে দিচ্ছে দর্শকেরা। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি দক্ষিণী সুপারস্টার নিজের ভাল কাজ দিয়ে প্রতিটা পদে পদে নিজেকে তুলে ধরছেন ভক্তদের প্রিয় পাত্র হিসেবে। কড়া টক্করের মুখে বলিউড। কেন এই পরিস্থিতি! কেন আজ এই দিন দেখতে হচ্ছে বলিউডকে! প্রশ্নের উত্তরে ভেঙে পড়া নয়, এবার সপাট জবাবে নিজেই খোলসা করলেন রহস্য।

এই খবরটিও পড়ুন

না ফ্লপের দায় মাথায় নিয়ে নয়, কোথাও গিয়ে যেন এবার নিজেই জানালেন রণবীর যে ছবি সর্বভারতীয়। ছবির কোনও ভাষা হয় না। সব ছবিই আমাদের। তাই দক্ষিণী ছবির দাপট হোক বা অন্য কোনও ভাষার, দিনের শেষে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরানোটাই ছিল মূল। সেটা সম্ভবপর হয়েছে। বর্তমানে জয়েশভাই জোরদারের প্রচারে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। সেই প্রসঙ্গেই মিডিয়ার মুখোমুখি রণবীর মুখ খুললেন বলিউডে ও দক্ষিণী ছবির বচসা নিয়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA