Raveena Tandon: আজকের সিনেমা ভাষার উপর নির্ভর নয়, মনে করেন রবিনা ট্যান্ডন

Raveena Tandon: তাঁর ওটিটি সিরিজ 'আরণ্যক' খুবই সমাদৃত হয়েছে দর্শকদের কাছে। এই সিরিজে তাঁর সঙ্গে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়কে গুরুত্বপূরণ চরিত্রে।

Raveena Tandon: আজকের সিনেমা ভাষার উপর নির্ভর নয়, মনে করেন রবিনা ট্যান্ডন
রবিনা-সঞ্জয় কেজিএফ ২ লুকে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 11:00 PM

রবিনা ট্যান্ডন কেরিয়ার শুরু যখন, তার থেকে অনেক বদলে গিয়েছে। ১৯৯১ আর ২০২২-প্রায় ৩০ বছর তিনি সিনেমা জগতের সঙ্গে যুক্ত। তিনি তেলেগু-হিন্দি ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’-তে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সেই নিয়ে কথা বলার সময় তিনি জানিয়েছেন আজকে আর ভাষা কোনও ছবির পরিপূরক নয়।

এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্তকে। বহু ছবিতে তাঁদের নায়ক-নায়িকার চরিত্রে দর্শক দেখেছেন। এতদিন পর আবার একসঙ্গে কাজ।  কেমন ছিল তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা? ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “দুর্দান্ত ছিল সঞ্জুর সঙ্গে কাজ। আমরা খুব ভাল রসায়ন তৈরি করেছি”। শুধু সঞ্জয় দত্ত নন, তিনি ছবির নায়ক যশকে নিয়েও উচ্চ্বসিত। যশকে তিনি রত্ন বলে উল্লেখ করেছেন। খুবই প্রতিভাধর অভিনেতা। কাজের অভিজ্ঞতাও খুব ভাল ছিল বলে তিনি জানান।

রবিনা এখন নানা ধরনের চরিত্রে অভিনয় করছেন। তাঁর ওটিটি সিরিজ ‘আরণ্যক’ খুবই সমাদৃত হয়েছে দর্শকদের কাছে। এই সিরিজে তাঁর সঙ্গে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়কে গুরুত্বপূরণ চরিত্রে। কাজের বিষয়ে তিনি মনে করেন, আজকাল নানা ধরনের বিষয়ের উপর ছবি তৈরি হচ্ছে। যার জন্য প্রতিভাধর অভিনেতাকে নেওয়া হয়। বিভিন্ন বয়সের মানুষের জন্য চরিত্রও রয়েছে। তিনিও নানা ধরনের কাজ করছেন।

আরও পড়ুন-  Randhir Kapoor-Ranbir-Alia: এ কী বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

আরও পড়ুন-  Vidya Balan: ক্যামেরাকে কেন সবচেয়ে বেশি নিরাপদ মনে করেন বিদ্যা?

আরও পড়ুন-  Saswata Chatterjee: মাস্ক-এর সুবিধে অনেক, কেন বললেন শাশ্বত?