‘কোনও মানুষ এতটা ব্যস্ত হতে পারে না যে…’, সম্পর্ক নিয়ে কোন সত্যি সামনে আনলেন রুক্মিনী?

Rukmini Maitra: রিয়েল লাইফে কতটা নিজেকে গুছিয়ে তুললেন রুক্মিণী মৈত্র? অভিনেতা দেবের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ কয়েক বছরের। নিজেদের সম্পর্কের কথা কখনও গোপন রাখেননি তাঁরা। তবে কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে বিষয়েও খুব একটা মুখ খুলতে দেখা যায় না এই জুটিকে।

'কোনও মানুষ এতটা ব্যস্ত হতে পারে না যে...', সম্পর্ক নিয়ে কোন সত্যি সামনে আনলেন রুক্মিনী?
Follow Us:
| Updated on: Aug 28, 2024 | 7:39 PM

টলিউডের অন্যতম চর্চিত ও জনপ্রিয় জুটি হলেন সাংসদ তথা অভিনেতা দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। দেবের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছেন রুক্মিণী। মাত্র কয়েক বছর কেরিয়ারই একের পর এক বড় ছবি তাঁর ঝুলিতে। ইতিমধ্যেই বলিউড সফর সেরে এসেছেন তিনি। বর্তমানে অন্যতম ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী। নটী বিনোদিনী থেকে শুরু করে দ্রৌপদী, একের পর এক দাপুটে চরিত্র এখন তার ঝুলিতে। এ তো গেল রিল লাইফ তবে রিয়েল লাইফে কতটা নিজেকে গুছিয়ে তুললেন রুক্মিণী মৈত্র? অভিনেতা দেবের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ কয়েক বছরের। নিজেদের সম্পর্কের কথা কখনও গোপন রাখেননি তাঁরা। তবে কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে বিষয়েও খুব একটা মুখ খুলতে দেখা যায় না এই জুটিকে।

রিয়েল লাইফ নিয়ে বেশ ভালই আছেন তাঁরা। তাঁদের এই সহজ সরল সম্পর্কে পিছনে থাকা রহস্যটা কী? প্রশ্ন করে একবার নিজেই রুক্মিণী জানিয়েছিলেন, সম্পর্কে এমন কোনও সমস্যা আসে না, যা সময়ের সঙ্গে ঠিক হয় না। আর কোনও মানুষ এতটা ব্যস্ত হতে পারে না যে তিনি অন্য মানুষকে সময় দিতে পারছেন না। আর এই বিশ্বাসের আস্থা থেকেই শত ব্যস্ততার মধ্যেও তাঁরা নিজেদের জন্য খানিকটা সময় বার করে নেন।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বিয়ের প্রসঙ্গে এক সংবাদমাধ্যম দেবকে প্রশ্ন করায় তিনি জানান এ বিষয়ে আলাদা করে তিনি কিছু ভাবেননি। যদি কখনও করেন তবে তা খুব ঘরোয়া ভাবেই হবে। রিয়েল লাইফ হোক কিংবা রিল লাইফ, এই জুটি পর্দায় থাকা মানেই তা ভক্ত মনে ঝড় তোলে। দিন দিন পাল্টাচ্ছে অভিনেতা দেবের ঘরানা, পাল্টাচ্ছে রুক্মিনী মৈত্রও ছবি নির্বাচনের স্বাদ। বর্তমানে তিনি টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী, দর্শক মহলে তাঁর চাহিদাও তুঙ্গে। তবে ব্যক্তিগত জীবনে কবে তাঁরা একে অন্যের সঙ্গে ঘর বাঁধবেন, তা নিয়েই এখনও মুখ খোলেননি এই জুটি।