গানে গানে ভাইজান বলছেন তিনি কারও কথা শোনেন না!

একই দিনে জি-ফাইভে এ পে পার ভিউয়ের মাধ্যমে স্ট্রিমং হবে। এটি ডিশ টিভি, ডিটুএইচ, টাটা স্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভি সহ ডিটিএইচ পরিষেবাগুলোয় মুক্তি পাবে সলমন-দিশা অভিনীত ‘রাধে’।

গানে গানে ভাইজান বলছেন তিনি কারও কথা শোনেন না!
সলমন-দিশা।
Follow Us:
| Updated on: May 05, 2021 | 5:31 PM

সোশ্যাল মিডিয়ায় এখনও ট্রেন্ড করছে ভাইজানের ছবির ট্রেলার। এত দিন পরে পর্দায় ভাইজান। উচ্ছ্বাসে ফুটছেন ভক্তরা। অ্যাকশন তো রয়েছেই, একই সঙ্গে পাল্লা দিয়ে রয়েছে মারকাটারি সংলাপ, রণদীপ হুডার অভিনয় আর দিশা পাটানির ক্যারিশ্মা। সলমন খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর প্রথম ভিডিয়ো গান রিলিজ হতে না হতে এসেছিল আরেক নতুন গান। প্রথমটিতে জোর সিটি বাজিয়েছেন সলমন খান। পরেরটিতে তিনি হৃদয় দিয়ে দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। গানের নাম ‘দিল দে দিয়া’।

 

 

আর আজ রিলিজ করল ছবির টাইটেল ট্র্যাক।  সলমন খান স্টাইলের সব উপকরণ রয়েছে ‘রাধে’ গানে। ফ্ল্যামবয়েন্ট সলমনের ড্যাশিং লুক দর্শকের যে পছন্দ হয়েছে তা ভিউজের সংখ্যা বাড়তে দেখে বোঝা যায়। গানটিতে সুর করছেন সাজিদ-ওয়াজিদ। গানটি গেয়েছেন এবং লিখছেন সাজিদ খান। ইতিমধ্যে ৩০ মিলিয়ন ভিউজ পেরিয়ে গিয়েছে গানটির। শুধু এই গানই নয়, ‘সিটি মার’ এবং ‘দিল দে দিয়া’ মিউজিক চার্টের উপর দিকেই রয়েছে।

 

আরও পড়ুন বিদায় প্রফেসর!…গুডবাই জানালেন অভিনেতা আলভারো মর্তে

 

ঈদ উপলক্ষে আগামী ১৩ মে ৪০টি দেশে মুক্তি পেতে চলেছে ছবি। এছাড়াও রাধে’ নির্মাতারা নিশ্চিত করেছেন যে দেশে একাধিক প্ল্যাটফর্মে একসঙ্গে মুক্তি পেতে চলেছে প্রথম ভারতীয় ফিল্ম। একই দিনে জি-ফাইভে এ পে পার ভিউয়ের মাধ্যমে স্ট্রিমং হবে। এটি ডিশ টিভি, ডিটুএইচ, টাটা স্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভি সহ ডিটিএইচ পরিষেবাগুলোয় মুক্তি পাবে সলমন-দিশা অভিনীত ‘রাধে’।