‘রাধে…’ মুক্তির দুই দিন আগে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সলমন!

গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। প্রথম ঢেউয়ে তা সম্ভব হয়নি। অক্টোবরে সিনেমা হল আবার চালু হয়। কিন্তু রাধের নির্মাতারা ভেবেছিলেন পরিস্থিতি আরও একটু ভাল হলে তখন না হয় মুক্তি হবে ছবির। কিন্তু পরিস্থিতি ভাল হওয়ার আশায় চলে এল দ্বিতীয় ঢেউ।

'রাধে...' মুক্তির দুই দিন আগে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সলমন!
সলমন খান।
Follow Us:
| Updated on: May 11, 2021 | 5:44 PM

ক্ষমা চাইলেন সলমন খান। ‘রাধে’ মুক্তি ঠিক দুই দিন আগে হল মালিকদের কাছে ক্ষমা চাইলেন তিনি। কী হয়েছে?
আগামী ১৩ তারিখ মুক্তি পাচ্ছে সলমনের সুপারহাইপড ছবি ‘রাধে…’। ওটিটিতে বিগ বাজেট ছবি মুক্তির ভিড়ে হলমালিকেরা সলমনের কাছে আবেদন জানিয়েছিলেন যাতে ওয়েব প্ল্যাটফর্মে নয় বড় পর্দাতেই রাধের মুক্তি হয়। সলমন কথা শুনেওছিলেন তাঁদের। এই প্রথম বার ভারতে একই দিনে ওটিটি এবং বড় পর্দায় মুক্তি পেতে চলেছিল ‘রাধে…’। কিন্তু এ সবের মধ্যেই হানা দেয় করোনার দ্বিতীয় ঢেউ। আর ঢেউয়ের দাপটেই আপাতত ভারতের বেশিরভাগ সিনেমা হলেই ঝুলছে তালা।

তাই ইদের দিন রাধে এলেও থিয়েটারে বিগ বাজেট ছবি দেখার আমেজ এ বারেও অধরাই রয়ে গেল সিনেপ্রেমীদের আর যার ফলে আরও একবার ক্ষতির মুখ দেখতে হল হল মালিকদের। আর সে কারণেই সলমনের এই ক্ষমা চাওয়া। তিনি বলেন, “সব হল মালিকদের কাছে আমি ক্ষমা চাইছি। আমাদের ইচ্ছে ছিল যখন প্যান্ডেমিক শান্ত হবে তখন রাধের মুক্তি হবে। ভেবেছিলাম গত বছর ডিসেম্বরে মুক্তি করা হবে রাধে। কিন্তু তা হয়নি। যেহেতু আমি আগে থেকেই বলে রেখেছি তাই ওটিটি এবং সিনেমা হলে যেখানে যেখানে খোলা রয়েছে সেখানে সেখানেই মুক্তি পাবে রাধে।” তবে হল মালিকদের পাশাপাশি আশার বাণীও শুনিয়েছেন সলমন। তিনি যোগ করেন, “পরিস্থিতি একটু স্বাভাবিক হলে আমি চেষ্টা করব আবারও যদি সিনেমাটিকে বড় পর্দায় মুক্তি দেওয়া যায়।”

আরও পড়ুন-‘একদম উপভোগ করিনি, ওঁরা বলল প্রশংসা করতেই হবে’, কিশোর কুমার-পর্ব নিয়ে বিস্ফোরক অমিত কুমার

 

গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। প্রথম ঢেউয়ে তা সম্ভব হয়নি। অক্টোবরে সিনেমা হল আবার চালু হয়। কিন্তু রাধের নির্মাতারা ভেবেছিলেন পরিস্থিতি আরও একটু ভাল হলে তখন না হয় মুক্তি হবে ছবির। কিন্তু পরিস্থিতি ভাল হওয়ার আশায় চলে এল দ্বিতীয় ঢেউ। আগামী ১৩ তারিখ মুক্তি পাবে রাধে। সলমন প্রেমীরা ওটিটিকেই বেছে নেবেন নাকি অপেক্ষা করবেন সিনেমা হল খোলা অবধি জানা যাবে ঠিক দু’দিন পর।