‘একদম উপভোগ করিনি, ওঁরা বলল প্রশংসা করতেই হবে’, কিশোর কুমার-পর্ব নিয়ে বিস্ফোরক অমিত কুমার

বিস্ফোরক অমিত। তাঁর পরিষ্কার স্বীকারোক্তি পয়সার জন্য গিয়েছিলেন সেখানে। ব্যক্তিগত ভাবেও একদম ভাল লাগেনি তাঁর এপিসোডটি। অথচ সম্প্রচারিত শো বলছে অন্য কথা।

'একদম উপভোগ করিনি, ওঁরা বলল প্রশংসা করতেই হবে', কিশোর কুমার-পর্ব নিয়ে বিস্ফোরক অমিত কুমার
নেহা কক্কর-অমিত কুমার এবং হিমেশ রেশমিয়া
Follow Us:
| Updated on: May 11, 2021 | 2:37 PM

কেউ বলছেন ইমোশন নিয়ে ছিনিমনি, আবার কারও মতে ‘হাস্যকর’– রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলে কিশোর কুমার পর্ব সম্প্রচারিত হওয়ার পরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। অনুষ্ঠানের প্রতিযোগীদের নিয়ে ট্রোল তো হয়েছেই ছাড় পাননি বিচারক হিমেশ-নেহাও। শো’য়ে উপস্থিত ছিলেন কিশোর পুত্র অমিত কুমার। ট্রোলিং মিম প্রত্যক্ষ করে তাঁর কী প্রতিক্রিয়া?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক অমিত। তাঁর পরিষ্কার স্বীকারোক্তি পয়সার জন্য গিয়েছিলেন সেখানে। ব্যক্তিগত ভাবেও একদম ভাল লাগেনি তাঁর এপিসোডটি। অথচ সম্প্রচারিত শো বলছে অন্য কথা। ভিডিয়োতে অমিতকে বেশ ভালভাবেই উপভোগ করতে দেখা গিয়েছে। প্রশংসাও করতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর উত্তর, সে রকমটাই করতে বলা হয়েছিল তাঁকে।

আরও পড়ুন- কিশোর কুমারের গান গেয়ে ট্রোলিংয়ের মুখে নেহা-হিমেশ

তাঁর কথায়, “আমায় যা বলা হয়েছিল আমি তাই করেছি। আমায় বলা হল সবার প্রশংসা করতে হবে। আমিও ভাবলাম বাবার প্রতি শ্রদ্ধা জানানো হবে। ওখানে পৌঁছনো মাত্রই আমাকে যা বলা হয়েছে আমি তাই করে গিয়েছি।” কিন্তু কেন? তাঁর যদি সত্যি মনে হয়ে তাঁকে প্রতিযোগীরা ভালভাবে গাইতে পারছেন না, কেন তিনি কিছু বলেননি? সেই প্রশ্নের উত্তরে অমিত কুমার বলেন, “সবারই তো পয়সার দরকার। আমার যা দাবি ছিল সেইমতো পয়সা ওঁরা আমায় দিয়েছে। তাই কেন শো ছেড়ে চলে আসব। তবে এক এক সময় মনে হচ্ছিল এপিসোডটি বন্ধ করে দেওয়া দরকার”।

যদিও তিনি আশাবাদী। ছবির মধ্যেই যেমন ভাল-খারাপের মিশেল থাকে। ঠিক তেমনই শো-য়ের মধ্যেও এরকমটা হতে পারে বলে জানাচ্ছেন তিনি। তবে তিনি যোগ করেন, “পরের বার থেকে যদি ওঁরা মনে করেন কিশোর কুমারকে নিয়ে এমন কিছু করবেন তবে তা যেন এই ভাবে পরিবেশিত না হয়।”