‘বিগ বসের শুটিং করতেও ইচ্ছা করছে না’, ভেঙে পড়লেন সলমন খান!

Salman Khan: বলিউড অভিনেতা সলমন খানের উপর দিয়ে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে। বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আরও যেন ভেঙে পড়েছেন নায়ক। অনেক দিন ধরেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় ভাইজান। একের পর এক মৃত্যু হুমকি দেওয়া হয়েছে নায়ককে। অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হচ্ছে অভিনেতাকে। বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বাড়ির বাইরে বেরোচ্ছেন না সলমন।

'বিগ বসের শুটিং করতেও ইচ্ছা করছে না', ভেঙে পড়লেন সলমন খান!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 5:23 PM

বলিউড অভিনেতা সলমন খানের উপর দিয়ে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে। বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আরও যেন ভেঙে পড়েছেন নায়ক। অনেক দিন ধরেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় ভাইজান। একের পর এক মৃত্যু হুমকি দেওয়া হয়েছে নায়ককে। অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হচ্ছে অভিনেতাকে। বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বাড়ির বাইরে বেরোচ্ছেন না সলমন। কিন্তু এই টালমাটাল পরিস্থিতিতেও ‘বিগ বস ১৮’-এর শুটিং চালিয়ে যেতে হচ্ছে তাঁকে।

সেখানেও রাখা হয়েছে অতিরিক্ত পাহারাদার। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ক্যামেরার সামনেই নিজের মনের ভাব প্রকাশ্যে এনে ফেললেন ভাইজান। নায়কের চোখে কিছুটা হলেও উদ্বেগ ধরা পড়ে। বিগ বসের ফ্লোরে কী বলেছেন সলমন? নতুন প্রোমোতে দেখা যাচ্ছে নায়ক বলছেন, “বেশ উদ্বিগ্ন অবস্থায় নায়ক বলছেন আমি তো জানি যে আমার মা-বাবা ঠিক কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে।” সেই সঙ্গে নায়ক জানান, তাঁর বিগ বসের শুটিং করতে আসতেও ইচ্ছা করে না তাঁর।

উল্লেখ্য, একের পর এক হুমকি পাওয়ার পর ভাইজানের পক্ষে সওয়াল করেছেন নায়কের বাবা সেলিম খান। তিনি এক সাক্ষাত্‍কারে বলেন, “আমার ছেলে নিষ্পাপ। যে কোনও দিন কোনও আরশোলা পর্যন্ত মারেনি, সে কী ভাবে কৃষ্ণসার হরিণ হত্যা করতে পারে আমি বুঝতে পারছি না। এমনকি সলমন জানিয়েছে, ও তো সেই মুহূর্তে সেখানেও ছিলও না। আমি বিশ্বাস করি আমার ছেলে কোনও অন্যায় করতে পারে না। তাই ও কোনও ক্ষমা চাইবে না।” ভাইজানের বাড়িতেও বসেছে অনেকগুলো সিসি ক্যামেরা। বিগ বসের সেটে কাউকে ঢুকতে হলে দেখাতে হচ্ছে আধার কার্ড।