স্কুলের ফাঁকে সলমনের সঙ্গে দেখা? ঐশ্বর্যের মেয়েকে লুকিয়ে আগলাচ্ছেন ভাইজানের!

Salman-Aradhya: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একাধিক ছবি ভাইরাল হতে দেখা যায়। যেখানে সলমন খান ও আরাধ্যাকে বেশ কিছু মিষ্টি পোজে পাওয়া যায়। শোনা যাচ্ছে, স্কুলের ফাঁকে সলমনের সঙ্গে নাকি দেখাও করে ছোট্ট আরাধ্যা। 

স্কুলের ফাঁকে সলমনের সঙ্গে দেখা? ঐশ্বর্যের মেয়েকে লুকিয়ে আগলাচ্ছেন ভাইজানের!
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 3:27 PM

সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চন, প্রায় দুই যুগ হয়ে গিয়েছে এই জুটির পথচলা আলাদা হয়ে গিয়েছে। তাঁরা একে অন্যের সঙ্গে সম্পর্কে না থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে থেকে তাঁদের সম্পর্ক থামলেও কোথাও গিয়ে যেন সেই জুটিকে ভুলতে পারছেন না দর্শক। আজও সকলে অপেক্ষায় থাকেন কবে তাঁরা একসঙ্গে পর্দায় ফিরবেন। তার উত্তর যদিও মেলেনি এখনও। তবে কোথাও গিয়ে কি কোনও যোগসূত্রে বারবার মিলে যাচ্ছে তাঁদের পথ। আর এবার কী সেই সূত্রের নাম আরাধ্যা বচ্চন! সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একাধিক ছবি ভাইরাল হতে দেখা যায়। যেখানে সলমন খান ও আরাধ্যাকে বেশ কিছু মিষ্টি পোজে পাওয়া যায়। শোনা যাচ্ছে, স্কুলের ফাঁকে সলমনের সঙ্গে নাকি দেখাও করে ছোট্ট আরাধ্যা।

গত কয়েকদিন ধরে ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ের আরাধ্যার সঙ্গে সলমন খানের ছবি নেটপাড়ায় ঝড় তুলেছে। সোশ্যাল মিডিয়ায় নানা বিধ প্রশ্ন উঠেছে যে ছবিকে কেন্দ্র করে। কখনও সলমনকে জড়িয়ে ধরে আবদার, কখনও আবার স্নেহের আদর। কখনও পোজ দিয়ে সেলফি। তবে সত্যি কি সলমনের সঙ্গে গোপনে যোগাযোগ তৈরি হয়েছে আরাধ্যার!

প্রাক্তন প্রেমিকার মেয়েকে এভাবে আগলাচ্ছেন ভাইজান? মোটেও তেমনটা ন। এই ছবিগুলোকে ভাল করে খুঁটিয়ে দেখলে বোঝাই যাবে যে ছবিতে থাকা মেয়েটি আরাধ্যা বচ্চন নয়। এই ছবি মর্ফ করে বানানো হয়েছে। জরিন খানের মুখে বসিয়ে দেওয়া হয়েছে আরাধ্যার মুখ। ফলে সিকান্দার ছবির সেট থেকে যে ছবি ভাইরাল হতে দেখা যায়, তার সঙ্গে বাস্তবের কোনও সম্পর্কই নেই। সবটাই ফ্যানেদের তৈরি করা। যা নিয়ে এত চর্চা, তার সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই।