RG KAR Case: ‘নির্লজ্জ… এখন থেকে সব রাত’, রাত দখল মিছিল দেখে কেন মেজাজ হারালেন সৌরভ?

Saurav Das: ১৪ অগাস্ট সেই ছবিই ধরা পড়ে ফ্রেমে। তবে না, এই মিছিলে কেবল মহিলারা ছিলেন না। 'পাশে থাকতে দিন', এই দাবিতে পা মিলিয়েছিল পুরুষরাও। আর তা দেখেই এবার গর্জে উঠলেন অভিনেতা সৌরভ দাস। 

RG KAR Case: 'নির্লজ্জ... এখন থেকে সব রাত',  রাত দখল মিছিল দেখে কেন মেজাজ হারালেন সৌরভ?
Follow Us:
| Updated on: Aug 15, 2024 | 10:48 PM

তিলোত্তমা। এই নাম যেন বুকে বাজে। খাস কলকাতায় এ কোন নৃশংসতার ছবি। আরজি কর হাসপাতালের ডাক্তারি পড়ুয়ার বিশ্রাম নেওয়াই কি হল কাল? টানা ৩৬ ঘণ্টা নিজের কাজে কোনও খামতি রাখেননি তিনি। শুধু অবসরে একটু বিশ্রাম চেয়েছিল তাঁর শরীর। তারপর…। ,সে রাতের নৃশংসতার কথা ভাবলেই যেন গায়ে কাঁটা দিয়ে ওঠে। বিচার চেয়ে গলা ফাটিয়ে রাস্তায় নেমেছে গোটা দেশ। নারী সুরক্ষা নিয়ে উঠছে প্রশ্ন। রাতের অন্ধকারে আর বিপদ নয়। নারীরা এবার রাত শাসন করবে। ১৪ অগাস্ট সেই ছবিই ধরা পড়ে ফ্রেমে। তবে না, এই মিছিলে কেবল মহিলারা ছিলেন না। ‘পাশে থাকতে দিন’, এই দাবিতে পা মিলিয়েছিল পুরুষরাও। আর তা দেখেই এবার গর্জে উঠলেন অভিনেতা সৌরভ দাস।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখলেন, হাসি পায় যখন মাছের পাহারায়, লোকের কাছে প্রাসঙ্গিক হতে এবং সহমর্মিতা দেখাতে বিড়াল পৌঁছে যায়। যারা নিজেরাই বহুবার মহিলাদের অসম্মান করেছেন। নির্লজ্জ। মেয়েদের দুর্বল ভাবা বন্ধ করুন! এখন থেকে সব রাত ওদের।

সৌরভের কথায়, যাঁরা এই জঘন্য কাজ করছেন, করে থাকেন, তাঁরা মহিলাদের পাশে দাঁড়িতে পৌঁছে গেলেন মাঝ রাতে? সৌরভের এই পোস্ট নজরে আসা মাত্রই রে-রে করে ওঠে সোশ্যাল মিডিয়ার একাংশ। কেউ লিখলেন- ‘লজ্জা করে না। যে পার্টির হয়ে কথা বল, সেই পার্টির সবাই জড়িত, তারপরও সাধু সাজো?’ কেউ আবার লিখলেন, ‘দ্বিচারিতা করো না।’ কেউ আবার তাঁকে সমর্থন করে লিখলেন, একদম প্রতিটা নিরাপদ রাত হোক ওদের।