করোনা-হানা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে

এ বছর বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন সায়ন্তিকা। নির্বাচনী লড়াইয়ে নাম ঘোষণা হওয়ার পরেই বাঁকুড়ায় বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন সায়ন্তিকা। জোর কদমে প্রচার চালিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অল্প ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে গিয়েছেন তিনি।

করোনা-হানা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 11:06 PM

করোনার হানা থেকে রক্ষা পেল না অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের পরিবারও। আক্রান্ত হলেন তাঁর বাবা। এ খবর নিজেই সোশ্যাল মাধ্যমে জানিয়েছেন সায়ন্তিকা।

তিনি লেখেন, “দুর্ভাগ্যবশত আমার বাবা করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু তিনি ফিট রয়েছেন। আপাতত নির্দেশিকা মেনে নিভৃতবাসে রয়েছেন তিনি।” সায়ন্তিকা জানান, তিনি এবং তাঁর মা সুস্থ রয়েছেন। পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে সবাইকে মাস্ক পরার আর্জিও জানিয়েছেন অভিনেত্রী। আর্জি জানিয়েছেন টিকা নেওয়ারও।

এ বছর বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন সায়ন্তিকা। নির্বাচনী লড়াইয়ে নাম ঘোষণা হওয়ার পরেই বাঁকুড়ায় বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন সায়ন্তিকা। জোর কদমে প্রচার চালিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অল্প ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে গিয়েছেন তিনি। যদিও হেরে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, “… আমি প্রথম দিনই বলেছিলাম বাঁকুড়া আমার নিজের পরিবার। তাই ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলায়নি। প্রথম দিনের মতো আজকের দিনেও আমি ঠিক একই কথা বলবষ সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকব…।’

আরও পড়ুন- মা যদি সেদিন পাশে না দাঁড়াত তাহলে হয়তো এত দিনে আমিও সুশান্ত সিং রাজপুত হয়ে যেতাম: সৌরভ দাস

পাশাপাশি ২০১৯-এর নির্বাচনে বাঁকুড়া বিধানসভায় যা ফলাফল হয়েছিল, তা থেকে অনেকটাই তিনি এগিয়ে এনেছেন বলে দাবি করেছিলেন নেত্রী। সেজন্য বাঁকুড়ার মানুষের কাছে কৃতজ্ঞতাও জানিয়েছিলেন সায়ন্তিকা।