Shah Rukh Khan-Deepika Padukone-John Abraham: দীপিকা আর জনের সাহায্যে শাহরুখ পুরো দেশকে নিজের ধর্ম সম্পর্কে জানাচ্ছেন!

Shah Rukh Khan-Deepika Padukone-John Abraham:

Shah Rukh Khan-Deepika Padukone-John Abraham: দীপিকা আর জনের সাহায্যে শাহরুখ পুরো দেশকে নিজের ধর্ম সম্পর্কে জানাচ্ছেন!
পাঠান টিজারে তিন অভিনেতা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 9:35 PM

শাহরুখ খান ফিরছেন সিনেমায়। তাঁর অনুরাগীদের জন্য শেষ কথা এইটুকুই। এর সঙ্গে যদি পাওনা হয় তাঁর স্বমহিমা, তো সোনায় সোহাগা। বাদশার অনুরাগীদের বহু অপেক্ষিত ছবি ‘পাঠান’। অবেশেষ এল ছবির ট্রিজার। যেখানে তাঁকে প্রায় ৪ বছর পর (শেষ ছবি ‘জিরো’, মুক্তি পায় ২০১৮ সালে) দর্শকদের সামনে নিয়ে আসছেন জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন। কীভাবে দেখে নেওয়া যাক-

“আমাদের দেশে আমরা নাম রাখি ধর্ম, নয় জাতি অনুযায়ী, কিন্তু এগুলোর মধ্যে তার কাছে কোনওটাই ছিল না”, বলছেন জন, দীপিকার সংযাজন, “এমনকী ওর কাছে নাম রাখারও কেউ ছিল না, থাকার মধ্যে ছিল এই দেশ।“

এবার লম্বা চুলে আলো-আঁধারির মধ্যে দিয়ে শাহরুখের প্রবেশ সংলাপ সহ, “তো উসনে দেশ কো হি আপনা ধরম মান লিয়া অউর দেশ কি রকসা কো আপনা করম”।(ফলে সে দেশকেই নিজের ধর্ম মনে করে দেশের সুরক্ষাকে নিজের কর্ম হিসেবে ভেবে নিয়েছে।)

১ মিনিটের পাঠান টিজারের শেষ বাক্য, “ইয়ে নাম কিউঁ পরা, ক্যায়সে পরা, ইসকে লিয়ে থোড়া ইনটেজার কিজিয়ে।“ (এই নাম কেন হল, কীভাবে হল, এর জন্য একটু অপেক্ষা করতে হবে)। বোঝাই যাচ্ছে ট্রেলার আর পুরো সিনেমায় ধমাকা নিয়ে আসতে চলেছেন বলিউড কিং খান। বাকি রইল প্রশ্ন কবে তাঁকে সিনেমা হলে দেখা যাবে? তার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মাস পর্যন্ত। ২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে শাহরুখ, দীপিকা, জন অভিনীত পাঠান। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের ৫০তম বছরে এই ছবির বিষয় দেশত্মোবোধ স্পাই থ্রিলার। টিজার দেখেও তেমনই  আন্দাজ করা যাচ্ছে। তবে ট্রেলার মুক্তি পেলে বোঝা যাবে শাহরুখ যে অপেক্ষা করার জন্ অনুরোধ করেছেন, তাতে নতুন কী চমক পাওয়া যাবে?

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শোনা যাচ্ছে ছবিতে ক্যামিও চরিত্রে পাওয়া যাবে সলমন খানকে। ঠিক একইভাবে শাহরুখ থাকবেন সলমনের ‘টাইগার থ্রি’ ছবিতে। প্রথমবার সিদ্ধার্থ আনন্দ-এর সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খানকে। এর আগে খবর ছিল একই দিনে মুক্তি পাওয়ার কথা দীপিকা আর হৃত্বিক রোশন অভিনীত সিদ্ধার্থ আনন্দ পরিচালতি ‘ফাইটার’ ছবি। এই ছবিতে প্রথমবার দীপিকা-হৃত্বিককে জুটি হিসেবে পাওয়া যাবে। এর অর্থ দীপিকা আর সিদ্ধার্থ নিজেদের মুখোমুখি দাঁড়াবে। এমনকী জন আব্রাহাম অভিনীত ‘তেহরান’ও একই দিনে মুক্তি পাওয়ার কথা। লাভ রঞ্জন পরিচালিত রণবীর কাপুর-শ্রদ্ধা কাপুর অভিনীত নাম ঠিক না হওয়া ছবিও ২৩ সালের গণতন্ত্র দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে লাভ রঞ্জন তাঁর ছবির মুক্তি ৮ মার্চে পিছিয়ে নিয়ে গিয়েছেন। এবার দেখার ‘ফাইটার’, ‘তেহরান’ ছবি কী করে। শাহরুখের শেষ দুটি ছবি ‘রাইজ’ আর ‘জিরো’ বক্স অফিসে অসফল। এরপর ছবির জগত থেকে নিজেকে দূরে রেখেছিলেন বাদশা। লকডাউন, গত বছর পুত্র আরিয়ান-এর মাদক কান্ড- এসব ঘটনার পর কীভাবে শাহরুখ দর্শকদের সামনে ফিরে আসেন, এখন সেটাই দেখার অপেক্ষা।এরপর প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গেও তিনি জুটি বাধতে চলেছে।

আরও পড়ুন: Urvashi Dholakia: সিনেমায় অসফল অভিনেতাকে টেলিভিশন জায়গা করে দেয়, তাও কেন টেলিভিশন অ্যাক্টর বলে আলাদা করে চিহ্নিত করা হয়?

আরও পড়ুন: Usha Uthup: ‘তুমি তোমার তুলনা শ্রীভল্লি’, উষা উত্থুপের গলায় প্রকাশ্যে গানের বাংলা ভার্সন