মহাভারতের কর্ণের চরিত্রে এবার অভিনয় করবেন শাহিদ কাপুর

মহাভারতে কর্ণের নানা অজানা দিক উঠে আসবে রাকেশের এই ছবিতে। ছবির নামও ‘কর্ণ’। ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। রাকেশ ওমপ্রকাশ এবং রনি স্ক্রুওয়ালার জুটি বেশ হিট।

মহাভারতের কর্ণের চরিত্রে এবার অভিনয় করবেন শাহিদ কাপুর
শাহিদ কাপুর
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 6:15 PM

প্রায় দু’বছরের বিরতি। শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘কবীর সিং’-এ। মাঝে তিনি ‘জার্সি’ করেছেন, কিন্তু সেই ছবি এখনও রিলিজ করেনি। এবার পৌরাণিক ছবিতে অভিনয় করবেন শাহিদ। মহাভারতের কর্ণকে নিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরা। এই ছবিতে কর্ণের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ কাপুর।

View this post on Instagram

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

মহাভারতে কর্ণের নানা অজানা দিক উঠে আসবে রাকেশের এই ছবিতে। ছবির নামও ‘কর্ণ’। ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। রাকেশ ওমপ্রকাশ এবং রনি স্ক্রুওয়ালার জুটি বেশ হিট। এই জুটি এর আগে ‘রঙ দে বাসন্তী’ এবং ‘দিল্লি ৬’বানিয়েছিলেন। দুটো ছবিই বক্স অফিসে সাড়া ফেলেছিল। সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। এই পরিচালক এবং প্রযোজক ফের জুটি বাঁধছেন। শাহিদ কাপুর অবশ্য প্রথম কাজ করছেন পরিচালকের সঙ্গে। ‘কর্ণ’-এর চিত্রনাট্য পরিচালক ছাড়াও লিখেছেন আনন্দ নীলাকান্তন। তিনি এর আগে বেশ কিছু ‘বেস্ট সেলার’পৌরণিক কাহিনির বই লিখেছেন। তবে ছবির শুটিং এখনই শুরু হচ্ছে না। শাহিদ কাপুরকে বড় পর্দায় ‘কর্ণ’ হিসাবে দেখতে হলে আরও দু’বছর অপেক্ষা করতে হবে। প্রযোজক জানিয়েছেন ২০২৩-এর দিওয়ালিতে তিনি এই ছবি রিলিজের কথা ভাবছেন।

আরও পড়ুন:নেটফ্লিক্সে কি নতুন শো নিয়ে আসছেন রণবীর কাপুর?

শাহিদ কাপুরকে খুব শীঘ্রই দেখা যাবে ‘জার্সি’-তে। এই ছবিতে তিনি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন। ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছেন তিনি। রাজ এবং ডি’কের ওয়েব সিরিজে অভিনয় করবেন শাহিদ। রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘তুফান’ খুব শীঘ্রই একটি ওটিটিতে রিলিজ করবে। একজন বক্সারের জীবনী নিয়ে তিনি এই ছবি বানিয়েছেন। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ফারহান আখতার।