নেটফ্লিক্সে কি নতুন শো নিয়ে আসছেন রণবীর কাপুর?

একটি সাক্ষাৎকারে রণবীর একবার বলেছিলেন তিনি ওয়েব সিরিজ করতে খুব একটা আগ্রহী নন। তাহলে নেটফ্লিক্সে কী ধরণের শো নিয়ে আসছেন তিনি?

নেটফ্লিক্সে কি নতুন শো নিয়ে আসছেন রণবীর কাপুর?
রণবীর সিং
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 5:07 PM

সম্প্রতি করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর। করোনা-মুক্ত হয়ে রণবীর-আলিয়া দু’জনেই মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। সদ্যই তাঁরা মুম্বই ফিরেছেন। ফিরেই রণবীরের চমক। নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে। ভিডিয়োটিতে রণবীর কাপুর নতুন এক শো নিয়ে আসার কথা সরাসরি না বললেও তিনি যে খুব শীঘ্রই নতুন ভূমিকায় আসতে চলেছেন তা স্পষ্ট হয়।

View this post on Instagram

A post shared by Netflix India (@netflix_in)

নেটফ্লিক্স ভিডিয়োটি শেয়ার করে লিখেছে, “ রণবীর কাপুর আপনাদের মনোযোগ কেড়ে নিতে আসছে। খুব শীঘ্রই দেখা হচ্ছে।” ভিডিয়োটিতে রণবীর আসেন একটি ধূসর রঙের স্যুট পরে। এসে তিনি বলেন, “ নেটফ্লিক্সে আছে কমেডি, অ্যাকশন.ড্রামা,রোম্যান্স, কার্টুনস তার মানে পরিবারের সবার জন্য আছে ভরপুর বিনোদন।” এরপর কিছুক্ষণের জন্য চুপ করে যায় রণবীর। তখন অন্য একজন ব্যাকগ্রাউন্ডে বলে ওঠে, “কী দারুণ শট।” রণবীর তখন বলেন, “কিন্তু আপনারা সবাই তে এখন খুব ব্যস্ত, দেখা হচ্ছে ক্রিকেটের পর।”

আরও পড়ুন:করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আলিয়া ভাট

এখন আইপিএল চলছে। ভিডিয়ো থেকে যা বোঝা গেল ক্রিকেট শেষ হলে তবেই রণবীরের এই নতুন শো স্ট্রিমিং হতে শুরু করবে।কিন্তু কী ধরণের শো, রণবীরের ভূমিকা কী তা নিয়ে অভিনেতা বা নেটফ্লিক্স কেউই এই নিয়ে কোনও কথা বলতে চাননি। এই ভিডিয়ো সামনে আসার পর স্বাভাবিকভাবে রণবীরের ফ্যানদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। কমেন্ট-বক্স ভেসে গিয়েছে। একটি সাক্ষাৎকারে রণবীর একবার বলেছিলেন তিনি ওয়েব সিরিজ করতে খুব একটা আগ্রহী নন। তাহলে নেটফ্লিক্সে কী ধরণের শো নিয়ে আসছেন তিনি? আরও কিছুদিনের অপেক্ষা। আইপিএল শেষ হলেই সমস্ত জল্পনার অবসান হবে। ফ্যানরা এখন দিন গুনছে।