হঠাৎই এই স্টারকিডকে নিয়ে জোর গুঞ্জন বলিপাড়ায়, কেন?

শানায়া কাপুর। পরিচয় অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে। বলিপাড়ার 'হট হ্যাপেনিং' স্টারকিড।

হঠাৎই এই স্টারকিডকে নিয়ে জোর গুঞ্জন বলিপাড়ায়, কেন?
শানায়া কাপুর।
বিহঙ্গী বিশ্বাস

|

Jan 30, 2021 | 11:28 AM

শানায়া কাপুর। পরিচয়ে সঞ্জয় কাপুরের মেয়ে। বলিপাড়ার ‘হট হ্যাপেনিং’ স্টারকিড। বেস্টফ্রেন্ড শাহরুখ কন্যা সুহানা খান এবং চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। হঠাৎ করেই শানায়াকে নিয়ে জোর গুঞ্জন বলিপাড়ায়। কেন? এতদিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের দরজা সাধারণের জন্য বন্ধ করে রেখেছিলেন শানায়া। অবশেষে তা সাধারণের জন্য খুলে দিয়েছেন শানায়া। অর্থাৎ ফলোয়ার না হয়েও শানায়ার ইনস্টা ঘুরে দেখতে পারবেন যে কেউ। এর পরেই নেটাগরিকদের একাংশ তবে কি বলিউডে পা রাখতে চলেছেন এই স্টারকিডও? তাই আগে থেকেই শুরু হয়ে গিয়েছে পিআর-এর প্রস্তুতি?

ইতিমধ্যেই অ্যাকাউন্টে বেশ কয়েকটি ফোটোশুটের ছবি পোস্ট করেছেন তিনি। শুধু তাই নয় বেস্টফ্রেন্ড সুহানা-অনন্যার সঙ্গে তার পার্টির ছবিই জানান দিচ্ছে ‘ফ্রেন্ডশিপ গোল’-এর। এখানেই শেষ নয় বিকিনিতেও ফোটোশুট করেছেন শানায়া। রয়েছে বাবা সঞ্জয় কাপুরের সঙ্গেও বেশ কয়েকটি মিষ্টি ছবি।

এই মুহূর্তে শানায়ার পোস্টের সংখ্যা ১৫৬টি। ফলোয়ার এক লক্ষ ৫০ হাজার। এখনও পর্যন্ত সেই অ্যাকাউন্ট ভেরিফায়েড না হলেও তাতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ফলোয়ারের সংখ্যা। সত্যি কী বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি? তা অবশ্য বলবে সময়।

View this post on Instagram

A post shared by Shanaya Kapoor 🤎 (@shanayakapoor02)

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla