RG KAR Case: আরজি কর কাণ্ডে বড় পদক্ষেপ অরিজিতের! এ কোন ভিডিয়ো এল প্রকাশ্যে?

Arijit Singh: ৯ অগস্ট আরজি কর হাসপাতালে ভয়াবহ কাণ্ড। যে ঘটনার প্রভাব পড়েছে গোটা দেশে। ১৪ অগস্ট রাতে গোটা শহরজুড়ে হয়েছে প্রতিবাদ মিছিল। শুধু কলকাতা নয় সেই প্রতিবাদের চিত্র দেখা গিয়েছে বেঙ্গালুরু, মুম্বই-সহ বিভিন্ন অঞ্চলে। এ দিন রাতে পথে নেমেছিলেন টলিপাড়ার তারকারাও। এই ঘটনায় এবার নতুন পদক্ষেপ করলেন সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিং। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে তিনি। সেখানেই স্টেজে উঠে বলতে শোনা গেল গায়ককে।

RG KAR Case:  আরজি কর কাণ্ডে বড় পদক্ষেপ অরিজিতের! এ কোন ভিডিয়ো এল প্রকাশ্যে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2024 | 7:18 PM

৯ অগস্ট আরজি কর হাসপাতালে ভয়াবহ কাণ্ড। যে ঘটনার প্রভাব পড়েছে গোটা দেশে। ১৪ অগস্ট নারী সুরক্ষার দাবিতে গোটা দেশ জুড়ে পথে নেমেছিলেন সকলে। উদ্দেশ্য রাতের শহরে সুরক্ষা। রাত দখলের দাবি। শুধু কলকাতা নয় সেই প্রতিবাদের চিত্র দেখা গিয়েছে বেঙ্গালুরু, মুম্বই-সহ বিভিন্ন অঞ্চলে। এ দিন রাতে পথে নেমেছিলেন টলিপাড়ার তারকারাও। ‘রাত দখল’ মিছিলে শামিল হতে দেখা যায় অভিনেত্রী মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, সোহিনী সরকার, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে অনিন্দ্য চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, কৌশিক সেন, ঋদ্ধি সেন-সহ আরও অনেক চেনা মুখকেই। এই ঘটনায় এবার নতুন পদক্ষেপ করলেন সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিং? মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিত্‍। কলকাতার বুকে ঘটে যাওয়া নৃশংস ঘটনা ঘুম কেড়েছে তাঁরও?

নিজের জন্মভূমিতেই সরব গায়ক! ভাইরাল একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে একটি স্টেজে নিজের বক্তব্য রাখছেন সঙ্গীতিশিল্পী অরিজিৎ। যেখানে তাঁকে বলতে শোনা যায়, “ফেসবুক, টুইটার করে কিছু হবে না। আমি এসব ব্যাপারে আপডেট দিতে পছন্দ করি না। আজ থেকে কাজ শুরু করলাম। তোমরা কে কে কাজ করছ? তোমাদের সহযোগিতা চাই। ‘অ্যান্টি রেপ’ লোগো লঞ্চ করলাম।” ফেসবুকে অরিজিতের ফ্যান পেজ থেকে ইনস্টাগ্রামের বিভিন্ন প্রোফাইলে ঘুরছে এই একটাই ভিডিয়ো। কী এই অ্যান্টি রেপ লোগো? কী বা তাঁর পদক্ষেপ? সূত্রের খবর, নারী সুরক্ষা নিশ্চিত করতে তিনি হয়তো নতুন পদক্ষেপ করতে চলেছেন। গঠন করতে চলেছেন একটি দল। যাঁরা এই নিয়ে মাঠে নেমে কাজ করবেন। যদিও গায়কের অফিসিয়াল পেজে এমন কোনও ভিডিয়ো বা তথ্য দেখা যায়নি। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

অরিজিৎ সাধারণত, কোনও রাজনৈতিক সামাজিক বিষয় খুব একটা মন্তব্য করেন না। যে বিষয় তাঁর কিছু পদক্ষেপ করার থাকে, তা তিনি মঞ্চ থেকেই সরাসরি তাঁর অনুরাগীদের জানিয়ে দিয়ে থাকেন। সে জিয়াগঞ্জে স্কুল নির্মাণ হোক কিংবা মঞ্চে শিল্পীদের নানা সমস্যা তুলে ধরা। এলাকার পরিস্থিতি হোক কিংবা গানের হালহকিকত, অরিজিৎ যা বলার স্পষ্ট জানিয়ে দেন। এক্ষেত্রেও তাই নতুন পদক্ষেপ করে আবারও প্রশংসার নজরে স্বপ্নের গায়ক।

প্রসঙ্গত, তিনি একাই নন, এই ঘটনায় সরব হয়েছেন অনেকেই। অভিনেতা জিত্‍ , দেব থেকে মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সবাই আওয়াজ তুলেছেন এই ঘটনার প্রতিবাদে। ভরে গিয়েছে সমাজমাধ্যমের পাতা। প্রত্যেকেই নিজেদের মতামত পোস্ট করতে ব্যস্ত। এ দিন রাতে রাস্তাতেও নেমেছিলেন অনেকে।