‘আসুক বা চলে যাক…’, আদৃতের বিয়ের মাঝেই অকপট সৌমিতৃষা

Soumitrisha-Adrit: মিঠাই চলাকালীন আদৃত ও সৌমিতৃষার প্রেমের গুঞ্জন সামনে আসে। সে সময় যদিও দু'জনেই এই নিয়ে নীরব ছিলেন। তবে প্রত্যক্ষদর্শীরা জানান, অফিসিয়াল সম্পর্কে না থাকলেও ভাললাগা ছিল দু'জনের মধ্যে। মাঝখান থেকে অবশ্য এন্ট্রি হয় 'দিদিয়া' ওরফে কৌশাম্বী চক্রবর্তীর।

'আসুক বা চলে যাক...', আদৃতের বিয়ের মাঝেই অকপট সৌমিতৃষা
সৌমিতৃষা মন দিয়েছেন কাকে জানেন?
Follow Us:
| Updated on: May 04, 2024 | 10:20 PM

আদৃত রায়ের বিয়ে যতই এগচ্ছে ততই সৌমিতৃষা কুন্ডুকে নিয়ে চলছে নানা চর্চা। কেউ কেউ বলছে আদৃত রায়ের সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই তলানিতে পৌঁছেছে যে বিয়েতেও দেখা যাবে না তাঁকে। এসবের মধ্যেই আবার নতুন গসিপ সৌমিতৃষা কুন্ডু প্রেমে পড়েছেন। তাঁর মনের মানুষ ইন্ডাস্ট্রিরই, শোনা যাচ্ছে এমনটাও। চারিদিকে চর্চা যখন জারি ঠিক তখনই সৌমিতৃষা কিন্তু ভরসা রাখছেন ভগবানেই। নিজের এক ভিডিয়ো কোলাজ শেয়ার করেছেন তিনি। যার নেপথ্যের আওয়াজ বলছে, “আমি ভগবানে খুব বিশ্বাস করি। যা হচ্ছে ভগবানই করাচ্ছেন। কেউ জীবনে আসুক, চলে যাক, সবটাতেই উপরওয়ালার হাতই আছে।” তিনি যে ভগবানে ভীষণ বিশ্বাসী সে খবর কারও কাছেই নতুন নয়। যখন ‘মিঠাই’য়ের শুটিং চলত তখনও মেকআপ রুমেই ছিল তাঁর মিনি ঠাকুরঘর। ঈশ্বরকেই মন দিয়েছেন তিনি, এমনটাই দাবি করছে তাঁর ইনস্টা পোস্ট।

মিঠাই চলাকালীন আদৃত ও সৌমিতৃষার প্রেমের গুঞ্জন সামনে আসে। সে সময় যদিও দু’জনেই এই নিয়ে নীরব ছিলেন। তবে প্রত্যক্ষদর্শীরা জানান, অফিসিয়াল সম্পর্কে না থাকলেও ভাললাগা ছিল দু’জনের মধ্যে। মাঝখান থেকে অবশ্য এন্ট্রি হয় ‘দিদিয়া’ ওরফে কৌশাম্বী চক্রবর্তীর। সেটেই শুরু হয় তাঁদের প্রেম। ‘আদৃতৃষা’ কেমিস্ট্রিও হারিয়ে যেতে শুরু করে। এক পর্যায়ে সিরিয়ালও বন্ধ হয়ে যায়।

আগামী ৯ মে বিয়ে করেছেন আদৃত ও কৌশাম্বী। ১১ তারিখ রিসেপশনের তারিখ ঠিক করা হয়েছে। ইতিমধ্যেই আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে পরিচিতদের কাছে। সৌমিতৃষা যান কিনা এখন সেটাই দেখার।