শ্রাবন্তীর জীবনের এক বিশেষ মানুষের আজ জন্মদিন, কে তিনি?

সোশ্যাল ওয়ালে মায়ের ছবি পোস্ট করার পর একের পর এক টলি তারকা রমাদেবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। নির্বাচনী প্রচারে এখন প্রতিটি দিন তুমুল ব্যস্ততায় কাটছে শ্রাবন্তীর। সে কারণেই আজ হয়তো বড় কোনও সেলিব্রেশন হবে না।

শ্রাবন্তীর জীবনের এক বিশেষ মানুষের আজ জন্মদিন, কে তিনি?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 4:34 PM

আজ তিনি যা কিছু, তা হয়েছে তাঁর জন্যই। তিনি অর্থাৎ টলিউড (Tollywood) অভিনেত্রী (Actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti)। দিন কয়েক আগে বিজেপিতে যোগ দিয়েছেন। তারপরই বড় চমক। বিজেপির টিকিটে চলতি বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতাও করছেন তিনি। কিন্তু তাঁর জীবনের যাবতীয় সাফল্যের নেপথ্যে যিনি রয়েছেন, তিনি শ্রাবন্তীর মা। আজ তাঁর জন্মদিন।

সোশ্যাল মিডিয়ায় মা রমা চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘সারা জীবন তুমি আমাকে ভালবেসেছ। তোমার সব কিছু আমাকে দেওয়ার জন্য ধন্যবাদ। আমি সাধ্যমতো তোমার পাশে থাকার চেষ্টা করব। শুভ জন্মদিন।’

View this post on Instagram

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সোশ্যাল ওয়ালে মায়ের ছবি পোস্ট করার পর একের পর এক টলি তারকা রমাদেবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। নির্বাচনী প্রচারে এখন প্রতিটি দিন তুমুল ব্যস্ততায় কাটছে শ্রাবন্তীর। সে কারণেই আজ হয়তো বড় কোনও সেলিব্রেশন হবে না। তবে নির্বাচনের পরে মায়ের জন্য জমিয়ে আয়োজন করবেন তিনি।

আরও পড়ুন, এই মুহূর্তে বলিউডে প্রথম সারির কোরিওগ্রাফার কারা?

আসন্ন বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর বিপরীতে তৃণমূলের তরফে টিকিট মিলেছে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের। বেহালা পশ্চিম কেন্দ্রে এর আগে চারবার তৃণমূলের প্রার্থী হয়েছেন পার্থ। তাঁর রাজনৈতিক কেরিয়ার বলছে, ২০০৬ সালে গোটা রাজ্যে বামফ্রন্টের ব্যাপক জয় হওয়া সত্ত্বেও ওই কেন্দ্রে জিতেছিলেন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়। কোথাও গিয়ে তা কি শ্রাবন্তীর প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় অন্তরায় হতে পারে? শ্রাবন্তীর উত্তর, “আমি সত্যিই তো নতুন। দেখা যাক। বেহালার মানুষের ওপর বিশ্বাস আছে। লড়াই তো সবে শুরু হয়েছে।”