বাবার আবার বিয়ে! হেমার দিকে তেড়ে যান সানি দেওল, হাতে ধারালো…

Sunny deol: প্রথম স্ত্রীর সঙ্গে সংসার না করলেও দুই ছেলেকে কিন্তু কোনওদিন অবজ্ঞা করেননি ধর্মেন্দ্র। তাঁর প্রথম স্ত্রীর মতেও তিনি স্বামী হিসেবে হয়তো আদর্শ নন, তবে বাবা হিসেবে তিনি তুখোড়। দায়িত্ব পালনে কোনওদিন পিছপা হতে দেখা যায়নি ধর্মেন্দ্রকে।

বাবার আবার বিয়ে! হেমার দিকে তেড়ে যান সানি দেওল, হাতে ধারালো...
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 5:40 PM

বেশ বড় তখন সানি-ববি। ঠিক এমনই এক সময়ে বয়সে অনেক ছোট হেমা মালিনীর প্রেমে পড়েন ধর্মেন্দ্র। এতটাই নিবিড় ছিল তাঁদের প্রেম যে পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও এক পর্যায়ে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। ওদিকে ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী ডিভোর্স দিতে নারাজ। বাধ্য হয়েই ধর্ম বদলে বিয়ে করেছিলেন হেমা-ধর্মেন্দ্র। তবে জানেন কি বাবার বিয়ের খবর খুব একটা ভাল ভাবে নেননি ধর্মেন্দ্রর প্রথম পক্ষের বড় ছেলে সানি দেওল! শোনা যায়, হেমার উপর নাকি আক্রমণও করে বসেন তিনি। বলিউডের গুঞ্জন, ছুরি নিয়ে নাকি ধাওয়া করেন তাঁর দিকে। সত্যিই কি তাই? মুখ খুলেছিলেন সানির মা প্রকাশ কউর।

ছেলের হেমাকে যে পছন্দ নয় এ কথা মেনে নিয়েছিলেন তিনি। তবে হেমাকে মারতে গিয়েছিল ছেলে– এ কথা মানতে নারাজ তিনি। তাঁর কথায়, “এই অভিযোগ সত্যি নয়। সমস্ত সন্তানই চায় বাবা শুধু তার মাকেই ভালবাসবে। কিন্তু এর মানে এটা নয় যে অন্য মহিলাকে গিয়ে সে আক্রমণ করে বেড়াবে। আমি খুব বেশি লেখাপড়া করিনি। তবে আমার ছেলেদের চোখে তো আমিই সবচেয়ে সুন্দরী মহিলা। ছেলেদের ভালভাবে বড় করেছি আমি। ভাল শিক্ষা দিয়েছি। আমি নিশ্চিত এমন কিছু ও কোনওদিন করবে না।”

প্রথম স্ত্রীর সঙ্গে সংসার না করলেও দুই ছেলেকে কিন্তু কোনওদিন অবজ্ঞা করেননি ধর্মেন্দ্র। তাঁর প্রথম স্ত্রীর মতেও তিনি স্বামী হিসেবে হয়তো আদর্শ নন, তবে বাবা হিসেবে তিনি তুখোড়। দায়িত্ব পালনে কোনওদিন পিছপা হতে দেখা যায়নি ধর্মেন্দ্রকে।