Nusrat Jahan: মুম্বইয়ে নতুন ঠিকানায় আমির খানের ভাইয়ের সঙ্গে থাকবেন নুসরত?

Nusrat Jahan: নুসরত জাহান-- এই মুহূর্তে তিনি টক অব দ্য টাউন। সলমন খানের বিগবসের অফার পেয়েছেন। শোনা যাচ্ছে কথাবার্তাও এগিয়েছে বহুদূর

Nusrat Jahan: মুম্বইয়ে নতুন ঠিকানায় আমির খানের ভাইয়ের সঙ্গে থাকবেন নুসরত?
মুম্বইয়ে নতুন ঠিকানায় আমির খানের ভাইয়ের সঙ্গে থাকবেন নুসরত?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 2:26 AM

নুসরত জাহান– এই মুহূর্তে তিনি টক অব দ্য টাউন। সলমন খানের বিগবসের অফার পেয়েছেন। শোনা যাচ্ছে কথাবার্তাও এগিয়েছে বহুদূর। সব ঠিক থাকলে বিগবসের এই সিজনের অংশ হবেন বসিরহাটের সাংসদ। আবার এই সিজনেরই অফার গিয়েছে আরও এক অভিনেতা কাছে তিনি আমির খানের ভাই ফয়জল খান। এমনটা ফয়জল নিজেই জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ১৯ বছর কর্মহীন থাকার পর অবশেষে তাঁর কাছে বিগবস ও সিরিয়ালের অফার এসেছে। ফয়জল যদি অফারটি গ্রহণ করতেন তবে নুসরত ও তাঁর নতুন ঠিকানা হত বিগবসের বাড়ি। তবে তা আপাতত হচ্ছে না। ফয়জল নিজেই জানিয়েছেন, তিনি বিগবসের অফার ফিরিয়ে দিয়েছেন।

১৯ বছর পর তিনি নিজে সিনেমা পরিচালনা করছেন। ছবির নাম ‘ফ্যাক্টরি’। ওই ছবি দিয়েই আবারও নিজের কেরিয়ার জীবনকে উজ্জীবিত করতে চান তিনি, এমনটাই জানিয়েছেন অভিনেতা। কিছু দিন আগেই আমিরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন ফয়জল। তাঁর সঙ্গে যে সম্পর্ক একেবারেই ভাল না, জানিয়েছিলেন খুল্লামখুল্লা। তাঁর অভিযোগ, এক বছর ধরে তাঁকে নাকি বাড়িতে বন্দি করে রেখেছিলেন আমির খান। আমিরের নাকি মনে হয়েছিল ফয়জল প্যারানয়েড সিজোফ্রেনিয়ায় আক্রান্ত।

ফয়জল বলেন, “একদিন আমির আমায় ফোন করে বলে আমি পাগল, নিজের খেয়াল রাখতে পাড়ি না। আমায় বলা হয় আদালতে বিচারকের সামনে গিয়ে বলতে আমি নিজের খেয়াল নিজে রাখতে অসমর্থ। আমি বুঝিনি কেন। সেই কারণেই আমি বাড়ি ছেড়ে বেরিয়ে আসি।” তিনি যোগ করেন, ওই ঘটনার পর আমিরকে ক্ষমা করে দিলেও ঘটনাটি কিছুতেই ভুলতে পারেননি তিনি। দুই ভাইয়ের মধ্যে যে রয়েছে বিস্তর দূরত্ব সে কথা নিজেই স্বীকার করেছেন ফয়জল।

ফয়জল না গেলেও নুসরত যাচ্ছেন, অন্যদিকে যশ দাশগুপ্তও এই মুহূর্তে বলিউডে কাজ নিয়ে ব্যস্ত। দিব্যা খোসলা কুমারের বিপরীতে দেখা যাবে তাঁকে। সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ততায় কাটছে দিন।