ডোলান্ড নয়, আমাকে ডোনাল্ড বললেই আমি খুশি: জয়জিৎ

জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’-তে এক অত্যাচারী নীলকর সাহেবের ভূমিকায় অভিনয় করছেন জয়জিৎ।

ডোলান্ড নয়, আমাকে ডোনাল্ড বললেই আমি খুশি: জয়জিৎ
জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 08, 2020 | 7:41 PM

লালচে চুল। চোখে ক্রুর দৃষ্টি। মেকআপ থাকলেও চিনতে অসুবিধে হওয়ার কথা নয়। ইনি অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Joyjit Banerjee)। ছবিটি যে রিল লাইফের তাও দর্শক বুঝতে পারছেন। আসলে জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’-তে (Rani Rashmoni) এক অত্যাচারী নীলকর সাহেবের ভূমিকায় অভিনয় করছেন জয়জিৎ। তাঁর চরিত্রের নাম ডোনাল্ড। দিতিপ্রিয়া রায়ের অভিনয় এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে এই ধারাবাহিককে। অন্যান্য চরিত্রের অভিনয়ও প্রশংসিত দর্শক মহলে। এবার সেই তালিকার নতুন সংযোজন জয়জিৎ।

চরিত্রের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় জয়জিৎ লিখেছেন, ‘রানি রাসমণিতে ডোনাল্ড সাহেব (ট্রাম্প নই)।’ স্পষ্ট ইঙ্গিত প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দিকেই।

আরও পড়ুন, বউ বলেছে, এতদিন তো আমি জানতামই, এবার গোটা পৃথিবী জানে ‘মকবুল’ কত অনুগত: সাজি চৌধুরি

প্রশ্ন করতে একেবারেই অস্বীকার করলেন না জয়জিৎ। তাঁর কথায়, “ডোনাল্ড ট্রাম্প আমার মতে স্বেচ্ছাচারী, স্বৈরাচারী, উন্মাদ এক মানুষ। আমার চরিত্র এখানে নীলকর সাহেবের। রানি রাসমণির সঙ্গে তাঁর ঝামেলা। আর ইতিহাস সকলেই জানেন, নীলকর সাহেবরা অত্যাচারী ছিলেন। এই চরিত্রটিও তেমনই। শুধু আমাকে ডোনাল্ড বললেই আমি খুশি। আমাদের প্রধানমন্ত্রী যেমন ডোলান্ড বলেছিলেন, তেমন না বললেই হল। হা হা হা…।”

আরও পড়ুন, মেয়ের বয়স তিন মাস, সেলিব্রেট করলেন অঙ্কিতা

অভিনয় তাঁর নেশা এবং পেশা। পাশাপাশি লকডাউন পর্বে বিভিন্ন রকমের কাজ করছেন জয়জিৎ। প্রতি সপ্তাহে ভার্চুয়াল সেলেব আড্ডা শুরু করেছেন। একজন অতিথি থাকেন তাঁর আড্ডার আসরে। তবে গল্প, কথায় দর্শক জানতে পারেন চেনা সেলেব অতিথির অনেক অজানা গল্প। আবার অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে যুগ্ম ভাবে একটি ইউটিউব চ্যানেল শুরু করলেন সদ্য। তার নাম ‘টলি স্টোরি‘। সেখানে স্ট্যান্ড আপ কমেডিয়ানদের নিয়ে কাজ করবেন বলে জানালেন জয়জিৎ।