মেয়ের বয়স তিন মাস, সেলিব্রেট করলেন অঙ্কিতা

করোনা আতঙ্কের মধ্যে মা হয়েছেন অঙ্কিতা। তাই অনেক বেশি সাবধান থাকতে হয়েছে তাঁকে।

মেয়ের বয়স তিন মাস, সেলিব্রেট করলেন অঙ্কিতা
মেয়ে কোলে অঙ্কিতা। ছবি সৌজন্য: ফেসবুক
Follow Us:
| Updated on: Dec 08, 2020 | 5:40 PM

মেয়ে আরুণ্যার বয়স তিন মাস। তাকে নিয়েই এখন সময় কাটছে মা অর্থাৎ টলিউড অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদারের (Ankita Majumder Paul)। কেক কেটে মেয়ের তিন মাসের জন্মদিন সেলিব্রেট করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সেই ছবি।

গত সাত সেপ্টেম্বর প্রথম সন্তানের মা হয়েছেন অঙ্কিতা। লকডাউনের আগে গুয়াহাটিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। পরে সেখানে পরিস্থিতির কারণে থেকে যেতে হয়। আরুণ্যারও জন্ম গুয়াহাটিতেই। আগামী মার্চ নাগাদ মেয়েকে নিয়ে কলকাতা ফেরার পরিকল্পনা রয়েছে অঙ্কিতার। তারপর শুরু করবেন অভিনয়। আপাতত প্রায়োরিটি সন্তান। মেয়ের সব কাজ একা হাতে সামলান তিনি। আসলে সন্তানের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস করতে চান না।

আরও পড়ুন, বউ বলেছে, এতদিন তো আমি জানতামই, এবার গোটা পৃথিবী জানে ‘মকবুল’ কত অনুগত: সাজি চৌধুরি

করোনা আতঙ্কের মধ্যে মা হয়েছেন অঙ্কিতা। তাই অনেক বেশি সাবধান থাকতে হয়েছে তাঁকে। মেয়েকেও খুব সাবধানে রাখছেন তিনি। স্বামী সৌমিত্র এবং শ্বশুরবাড়ির প্রিয়জনের সব সময় পাশে রয়েছেন। তবুও নিজে মা হওয়ার সময় নিজের মাকে মিস করেছিলেন। পরিস্থিতির কারণে কলকাতা থেকে গুয়াহাটি যেতে পারেননি তিনি।

ankita

অঙ্কিতার শেয়ার করা সেলিব্রেশনের ছবি।

আরুণ্যা সেই অর্থে স্টার কিড। সোশ্যাল মিডিয়ায় তাই মেয়ের ছবি শেয়ার করার বিষয়ে যথেষ্ট সাবধানী অঙ্কিতা। কারণ টলিউড হোক বা বলিউড, সেলেব সন্তানদের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর অনেক সময় নেগেটিভ মন্তব্য শুনতে হয়েছে বাবা-মায়েদের। তার প্রভাব পরোক্ষে পরে সেলেব সন্তানদের উপরেও। সে কারণেই অঙ্কিতা জানিয়েছেন, বিশেষ কোনও অনুষ্ঠানে মেয়ের ছবি তিনি শেয়ার করবেন সোশ্যাল প্ল্যাটফর্মে। কিন্তু যে কোনও ছবি দেওয়ার পক্ষপাতী তিনি নন। মেয়ের তিন মাস বয়স হয়ে গেল। এবার জোরকদমে চলছে অন্নপ্রাশনের পরিকল্পনা। সেই অনুষ্ঠানও গুয়াহাটিতেই করার কথা ভেবেছেন তিনি।

আরও পড়ুন, প্রিয়জনের জন্মদিন, সেলিব্রেট করলেন অপরাজিতা