‘গায়ে থুতু ছিটিয়েছে, নিজেই দেওয়ালে মাথা ঠুকেছে’, জামিনে মুক্তি পেয়েই স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করণের

নিশার অভিযোগ, গায়ে হাত তুলেছেন করণই। এই মর্মেই মঙ্গলবার মুম্বইয়ের গোরেগাঁও থানায় ভারতীয় সংবিধানের ৩৩৬ এবং ৩৩৭ ধারা অনুযায়ী তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা রুজু করেন।

'গায়ে থুতু ছিটিয়েছে, নিজেই দেওয়ালে মাথা ঠুকেছে', জামিনে মুক্তি পেয়েই স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করণের
ফিরে দেখা- নিশা করণ
বিহঙ্গী বিশ্বাস

|

Jun 01, 2021 | 7:54 PM

অভিনেতা করণ মেহরা এবং স্ত্রী নিশা রাওয়ালের সম্পর্কের টানাপড়েন নিয়ে উত্তাল বলিপাড়া। সোমবারই স্বামী করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করেছিলেন নিশা। মঙ্গলবার জামিনে মুক্তি পেয়ে স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন করণ।

নিশা অভিযোগ করেছিলেন করণ তাঁর মাথা ঠুকে দিয়েছে দেওয়ালে। কিন্তু করণের বক্তব্য নিশা নিজেই নিজের মাথা ঠুকেছেন। করণের কথায়, “বেশ কিছু বছর ধরেই আমাদের সম্পর্ক খারাপ হতে শুরু করে। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। যেহেতু আমাদের এক সন্তান রয়েছে তাই তাঁকে সুরক্ষিত ভবিষ্যৎ দেওয়ার উদ্দেশ্যেই আমরা এক আলোচনা বসি। হাজির ছিল নিশা রাখি ভাই রিতেশ শেঠিয়াও।” করণের অভিযোগ, নিশা নাকি তাঁর কাছে থেকে এক বড় রকমের খোরপোশ দাবি করেন, এই নিয়েই বাকবিতণ্ডা শুরু হলে করণের গায়ে থুতু ছিটিয়ে দেন নিশা, নিজেই দেওয়ালে মাথা ঠুকতে শুরু করেন। করণ আরও অভিযোগ করেন নিশার ভাইও নাকি তাঁকে এবং তাঁর পরিবারকে হত্যার হুমকি দেয়।

আরও পড়ুন-‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!

যদিও নিশার অভিযোগ, গায়ে হাত তুলেছেন করণই। এই মর্মেই মঙ্গলবার মুম্বইয়ের গোরেগাঁও থানায় ভারতীয় সংবিধানের ৩৩৬ এবং ৩৩৭ ধারা অনুযায়ী তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা রুজু করেন।

২০০৮ সালে এক সিরিয়ালের সেটে দেখা হয় নিশা এবং করণের। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং ২০১২ সালে বিয়ে। নাচ বালিয়ে নামক এক নাচের রিয়ালিটি শো’তে একসঙ্গে অংশও নিয়েছিলেন তাঁরা। তাঁদের সন্তান কাভিসের জন্ম হয় ২০১৭ সালে। ইয়ে রিশতা ক্যাইয়া কহেলতা হ্যায় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করএছেন করণ। তাঁর চরিত্রের নাম ছিল নৈতিক সিঙ্ঘানিয়া। বিপরীতে ছিলেন হিনা খান।

View this post on Instagram

A post shared by Karan Mehra (@realkaranmehra)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla