Debina-Gurmeet: প্রথম সন্তানের বয়স ৪ মাস, দ্বিতীয় প্রেগন্যান্সির সুখবর ভাগ করে নিলেন গুরমিত-দেবিনা

Celebrity Baby Birth: প্রথম সন্তানের জন্মের চার মাসের মধ্যে দ্বিতীয় সন্তান ধারণের ঘটনা! নতুন না হলেও খুব একটি শোনা যায় না। ফলে অবাক হয়েছেন অনেকেই।

Debina-Gurmeet: প্রথম সন্তানের বয়স ৪ মাস, দ্বিতীয় প্রেগন্যান্সির সুখবর ভাগ করে নিলেন গুরমিত-দেবিনা
কন্যা লিয়ানাকে নিয়ে গুরমিত ও দেবিনা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 16, 2022 | 4:56 PM

হিন্দি সিরিয়াল জগতের পরিচিত নাম গুরজিত চৌধুরী ও দেবিনা বন্দ্যোপাধ্য়ায়। বহু সিরিয়ালে অভিনয় করেছেন এই দুই তারকা। কাজ করতে-করতেই প্রেমে পড়েন তাঁরা। অনেকদিন মেলামেশা করেন। তারপর পরের ধাপে এগিয়ে নিয়ে যান নিজেদের সম্পর্ককে। বিয়ে করেন। চার মাস আগে, অর্থাৎ এপ্রিল মাসে জন্ম নেয় গুরমিত-দেবিনার প্রথম সন্তান লিয়ানা। ৩ এপ্রিল লিয়ানার জন্মদিন। এখনও ঠিক করে বসতে শেখেনি লিয়ানা। ঘাড়ও শক্ত হয়নি তার। তাঁকে নিয়েই সমস্ত সময় কেটে যায় দেবিনা-গুরমিতের। লিয়ানার আগমনের চার মাস যেতে না-যেতেই, দ্বিতীয় গর্ভধারণের সুখবর দুনিয়ার সঙ্গে ভাগ করে নিলেন গুরমিত-দেবিনা। প্রথম সন্তানের জন্মের চার মাসের মধ্যে দ্বিতীয় সন্তান ধারণের ঘটনা! নতুন না হলেও খুব একটি শোনা যায় না। ফলে অবাক হয়েছেন অনেকেই। কিন্তু গুরমিত-দেবিনার প্রিয়জন, অনুরাগীরা দারুণ খুশি।

ইনস্টাগ্রামে সুখবর শেয়ার করেছেন দেবিনা। আল্ট্রা সোনোগ্রাফির ছবি শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে গুরমিত ও ছোট্ট লিয়ানাকে। স্বামী-কন্যাকে আলিঙ্গন করেছেন ছবিতে। দেখেই বোঝা যাচ্ছে, দেবিনা কতখানি খুশি। কেবল দেবিনা নন, গুরমিতও ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “কিছু সিদ্ধান্ত ঈশ্বরিক। কোনও কিছুই তাকে পাল্টাতে পারে না। এটাও একটা আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করার জন্য জলদি চলে এসো।”

২০১১ সালে ঘরোনা অনুষ্ঠানে বিয়ে করেছিলেন গুরমিত-দেবিনা। বিয়ের ১০ বছরের পূর্তি উদযাপন করেছিলেন ২০২১ সালে। বাঙালি মতে বিয়ে সেরেছিলেন কলকাতাতেই। একটা সময় রাম-সীতার জুটি হিসেবে ‘রামায়ণ’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছিলেন টেলিভিশনের পর্দাতে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla