Aindrila Sharma Health Update: ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলা শর্মার, তবে পরিস্থিতি স্থিতিশীল, জানাল হাসপাতাল সূত্র

Aindrila Sharma: আবারও হার্ট অ্যাটাক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। জানিয়েছে হাসপাতাল সূত্র...

Aindrila Sharma Health Update: ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলা শর্মার, তবে পরিস্থিতি স্থিতিশীল, জানাল হাসপাতাল সূত্র
ঐন্দ্রিলা শর্মা...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 7:11 PM

শনিবার সন্ধ্যায় ফের হার্ট অ্যাটাক হয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। কিন্তু সঙ্গে-সঙ্গে পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছে। তিনি স্থিতিশীল। জানিয়েছে হাসপাতাল সূত্র।

১ নভেম্বর থেকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছে বাংলা সিরিয়ালে এবং ওয়েব সিরিজ়ের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দু-দু’বার ক্যান্সারের আক্রান্ত হয়ে মারণরোগকে জয় করেছিলেন বছর ২৪-শের ঐন্দ্রিলা। কিন্তু ১ নভেম্বর হঠাৎই তাঁর স্ট্রোক হয়। তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আসার পর থেকে ঘনঘন বমি করছিলেন। তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। অন্য একটি সূত্র জানিয়েছিলে, তিনি কোমায়।

১৯ দিন কেটে গিয়েছে এখনও হাসপাতালেই ভর্তি আছেন ঐন্দ্রিলা। মাঝে ভেন্টিলেশন থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। সেই খবর ফেসবুকে পোস্ট মারফত জানিয়েছিলেন তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। প্রায়সই প্রেমিকার হেল্থ আপডেট দিয়েছেন তিনি। অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন ঐন্দ্রিলার জন্য। তাঁর জন্য ক্রমাগত প্রার্থনাও করছেন অনেকে। মাঝে ভুয়ো খবর রটে যাওয়ায় বেজায় চটে গিয়েছিলেন সব্যসাচী এবং ঐন্দ্রিলার অন্যান্য প্রিয়জনেরা।

এই মুহূর্তে হাসপাতালের বিছানায় লড়াই করছেন ঐন্দ্রিলা। ফের একটা হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। কিন্তু সামাল দেওয়া গিয়েছে পরিস্থিতি। সব্যসাচীর শেষ করা পোস্ট অনুযায়ী, তিনি লিখেছিলেন, “ঐন্দ্রিলা আছে। ঐন্দ্রিলা থাকবে। রাখে বড় মা, তো মারে কোন..”

গায়ক অরিজিৎ সিং এগিয়ে এসে পাশে দাঁড়িয়েছেন ঐন্দ্রিলা এবং সব্যসাচীর। আর্থিক সাহায্য নয়, চিকিৎসা সংক্রান্ত অনেক খুঁটিনাটি সাহায্য মারফত বলভরসা হয়ে উঠেছেন অরিজিৎও। সব্যসাচীর পোস্ট জানিয়েছে তাও।