Chahatt-Chetan-Urfi: চেতন, উরফির বাকযুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী চাহত খান্না

Chahatt-Chetan-Urfi: চাহত সাম্প্রতিক সাহিত্য উৎসবে উরফি সম্পর্কে চেতন যা বলেছিলেন তা সম্বোধন করে  তিনি  মন্তব্য করেছিলেন...

Chahatt-Chetan-Urfi: চেতন, উরফির বাকযুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী চাহত খান্না
অভিনেত্রী চাহত মুখ খুললেন চেতন-উরফির বাকযুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 11:07 AM

টেলিভিশন অভিনেত্রী চাহত খান্না (Chahatt Khanna) এমন কয়েকজন সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি প্রকাশ্যে উরফি জাভেদের (Urfi Javed) উদ্ভট এবং ঝুঁকিপূর্ণ ফ্যাশন নিয়ে কথা বলেছেন। যদিও তিনি কিছু সময়ের জন্য উরফির সঙ্গে বিবাদে ছিলেন,  চাহাত এখন চেতন ভগত (Chetan Bhagat) এবং উরফির বাকযুদ্ধের বিষয়ে তাঁর প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। অভিনেত্রী মন্তব্য করেছেন যে তিনি খুশি যে লোকজন অবশেষে এই বিষয়ের বিরোধিতা শুরু করেছেন।  চেতন উরফিকে যুবকদের জন্য বিভ্রান্তিকর বলে উল্লেখ করেন। চাহত সাম্প্রতিক সাহিত্য উৎসবে উরফি সম্পর্কে চেতন যা বলেছিলেন তা সম্বোধন করে  তিনি  মন্তব্য করেছিলেন যে কেউ অন্তত উরফিকে তাঁর ঝুঁকিপূর্ণ ফ্যাশনের জন্য তাঁকে বিরক্তিকর বলে ডেকেছেন দেখে তিনি খুশি। তিনি আরও যোগ করেছেন যে চেতন খুব মৃদু এবং সম্মানজনকভাবে বিষয়টিকে সম্বোধন করেছেন যেহেতু উরফি একটি ভিন্ন স্তরে বিষয়গুলোকে নিয়ে অতিমাত্রায় নাটক করেন। চাহত মনে করেন  চেতন উরফিকে বিভ্রান্তিকর বলে অভিহিত করার জন্য তাঁর প্রশংসা করেছেন। সেই সঙ্গে লেখকের বক্তব্যেও তিনি কোনও ভুল খুঁজে পাননি।

“চেতন ভগত একজন অত্যন্ত সুপরিচিত এবং সম্মানিত ব্যক্তি। আমি খুশি যে লোকজন এই বিষয় নিয়ে কথা বলতে শুরু করেছেন এবং এর বিরোধিতা করছেন। সত্যিই পুরো বিষয়টা জানি না কিন্তু আমি শুধু একটি লাইন পড়েছি যে ‘তিনি (উরফি) একজন তারুণ্যের জন্য বিক্ষিপ্ততা।’ এটি খুব ভাল শব্দ চয়ন ব্যবহার করে তিনি যা তাই বলা হয়েছে। তার চেয়ে অনেক বড় কাজকর্ম করছেন তিনি। একভাবে,  মেয়েরা বিভ্রান্ত হতে চায় বলে তাঁকে খুব হালকাভাবে প্রশংসা করা হয়েছে। এবং আমি তা করি না মনে হয় এটা নিয়ে ভুল কিছু বলা হয়েছে,” চাহত সাম্প্রতির সাক্ষাৎকারে বলেন।

উরফি প্রায় প্রতিদিন অদ্ভূত পোশাক পরে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। ডিজিটাল অভিনেত্রী এই নিয়ে প্রবল সমালোচিত হন। এই নিয়ে তাঁকে কিছু বলা হলে প্রতিবাদের ঝড় তুলতেও তিনি পিছপা হন না। চেতনের মন্তব্য নিয়েও সরব হয়েছে উরফি। তাঁকে ৮০-র দশকের সেই সব মানুষদের সঙ্গে তুলনা করেছেন, যাঁরা পুরুষের নিজেদের আচরণ নয়, মেয়েদের পোশাকের জন্য ধর্ষণ হয় বলে মনে করেন।

অন্যদিকে চেতনের মতে, তাঁর বক্তব্যকে বিকৃত করা হয়েছে। তিনি যুবকদের ইনস্টাগ্রামে সময় নষ্ট না করে পড়াশোনা আর কেরিয়ারে মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন। উদাহরণ হিসেবে উরফির নাম নিয়েছেন মাত্র।