Devlina Kumar: ১০দিন পরে দেবলীনার জীবনে বিশেষ দিন, কেন জানেন?

Devlina Kumar: সদ্য শুটিংয়ের কাজে লন্ডন গিয়েছেন গৌরব। তাঁর সফরসঙ্গী হয়েছেন দেবলীনা। সোশ্যাল ওয়ালে দুজনেই বিভিন্ন ছবি পোস্ট করেছেন।

Devlina Kumar: ১০দিন পরে দেবলীনার জীবনে বিশেষ দিন, কেন জানেন?
দেবলীনা কুমার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আর মাত্র ১০ দিন। ১০ দিন পরেই এক বছরের একটা জার্নি একসঙ্গে কমপ্লিট করবেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। শুরু হবে নতুন এক জার্নি। আসলে ১০ দিন পরে দম্পতির প্রথম বিবাহবার্ষিকী। এক বছর জীবন সেলিব্রেট করেছেন তাঁরা। ভাল এবং খারাপ সময়ে একে অপরের পাশে থেকেছেন। বন্ধু হয়ে উঠেছেন, প্রতি মুহূর্তে।

সদ্য শুটিংয়ের কাজে লন্ডন গিয়েছেন গৌরব। তাঁর সফরসঙ্গী হয়েছেন দেবলীনা। সোশ্যাল ওয়ালে দুজনেই বিভিন্ন ছবি পোস্ট করেছেন। দেবলীনা দুজনের ছবি পোস্ট করে মনে করিয়ে দিয়েছেন আসন্ন বিবাহবার্ষিকীর কথা। তাঁর এই অসাধারণ প্রি অ্যানিভার্সারি ট্রিপের জন্য ধন্যবাদও জানিয়েছেন গৌরবকে।

অরিন্দম শীল পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা। কিছুদিন আগেই শেষ হল শুটিং। অরিন্দমের সঙ্গে কাজ করতে পেরে আপ্লুত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিজের মনোভাব। চিত্রনাট্যের ছবি, অনস্ক্রিন তাঁর লুক এবং পরিচালক সহ অন্যান্য শিল্পীদের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন দেবলীনা। তিনি লিখেছিলেন, অরিন্দম শীলের মতো এত সুন্দর পরিচালক আগে দেখেননি। এই ছবিতে তাঁকে সুযোগ দেওয়ার জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছিলেন। তাঁর চরিত্রের নাম রুমকি। এই সুযোগ দেওয়ার জন্য অরিন্দমের কাছে আজীবন কৃতজ্ঞতা থাকবে তাঁর। সহশিল্পী দেবযানী চট্টোপাধ্যায় এবং নাইজেল আকারাকে ধন্যবাদ জানিয়েছিলেন। আর শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতিবার কাজেই শেখার সুযোগ পান বলে জানিয়েছেন।

নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও।

আরও পড়ুন, Amitabh Bachchan: অমিতাভ খারাপ লোক, এক সময় এটাই মনে করতেন করিনা!

আরও পড়ুন, Hiya Dey: জন্মদিন কী ভাবে সেলিব্রেট করলেন হিয়া দে?

Click on your DTH Provider to Add TV9 Bangla