Bollywood Divorces: করণের সঙ্গে বিয়ে ভাঙার তিক্ত অভিজ্ঞতা, বিচ্ছেদের এত বছর পর নীরবতা ভাঙলেন জেনিফার উইংগেট

Jennifer Winget: সম্প্রতি এত বছরের নীরবতা ভেঙেছেন অভিনেত্রী। জানিয়েছেন প্রেম ও বিয়ে ভাঙার সেই করুণ কাহিনি।

Bollywood Divorces: করণের সঙ্গে বিয়ে ভাঙার তিক্ত অভিজ্ঞতা, বিচ্ছেদের এত বছর পর নীরবতা ভাঙলেন জেনিফার উইংগেট
করণ ও জেনিফারের বিয়ের ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 9:40 AM

বিয়ে হয়েছিল। ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। পথ আলাদা হয়ে গেলেও নিজ নিজ জীবনে ভাল আছেন করণ সিং গ্রোভার ও জেনিফার উইংগেট। বিয়ে ভাঙার সময়টা ভাল ছিল না দুই অভিনেতার। অনেকের অনেক কটূ কথা শুনতে হয়েছিল সেই সময়। কিন্তু কেউ উত্তেজিত হয়ে যাননি সমালোচনায়। চুপ থেকেছেন বরাবর। সেই কারণেই হয়তো আজও তাঁদের জুটিকে সকলে পছন্দ করেন। বন্ধু না হয়েও একে-অপরের জন্য ভালটাই ভাবেন করণ ও জেনিফার। এরপর বিপাশা বসুকে বিয়ে করেছেন করণ। জেনিফার আর বিয়েই করেননি। বিয়ের পর সময়টা এক্কেবারেই মধুর ছিল না জেনিফারের। কঠিন পরিস্থিতি তৈরি হয়েছিল তাঁর জীবনে। সম্প্রতি এত বছরের নীরবতা ভেঙেছেন অভিনেত্রী। জানিয়েছেন প্রেম ও বিয়ে ভাঙার সেই করুণ কাহিনি।

কী বলেছেন জেনিফার উইংগেট?

“বিয়ে ভাঙার সময়টা আমার কাছে খুব কঠিন ছিল। সোশ্যাল মিডিয়ায় অনেক কথা বলেছেন সেই সময়। আমাকে নিয়ে, করণকে নিয়ে অনেক ভুলভাল মন্তব্য করেছেন। আমাদের মোটেও ভাল লাগেনি বিষয়টা। মন খারাপ থাকত। কিছু ভাল লাগত না। আমাদের দু’জনেরই একাকিত্ব দরকার ছিল সেই সময়। কিন্তু একাকিত্বের কিছুই আর অবশিষ্ট ছিল না। খুল্লামখুল্লা হয়ে গিয়েছিল পুরোটা।

আমি নিজেকে হারিয়ে ফেলেছিলাম। বুঝতেই পারতাম না কী করব, কীভাবে সবটা সামলা দেব। কিন্তু আমার কাজই আমাকে বাঁচিয়ে দিল। কাজেই নিজেকে ডুবিয়ে রাখলাম। তিক্ততা থেকে বেরিয়ে এলাম ধীরে-ধীরে। নিজেকে শক্ত করলাম কাজের মধ্যেই। সময়টা খুবই চ্যালেঞ্জিং ছিল আমার কাছে। নিজেকে চিনতে শিখলাম। এখন বুঝি, কিছু পরিস্থিতি তৈরি হওয়ার পিছনে কারণ থাকে। নিজের নতুন আমিটাকে পেয়েছিলাম ওই সময়। সেই আমিটা জেনিফার ২.০ ভার্শন।”