Manali Dey: আজ দশমী, কিন্তু মানালীর জীবনে এই দিনটি আরও একটি কারণের জন্য স্পেশ্যাল

কয়েকবছর আগেই মানালীর মা মনীষা এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। তারপর থেকে মানালী নিজের নামের সঙ্গে মায়ের নাম জুড়ে দিয়েছেন।

Manali Dey: আজ দশমী, কিন্তু মানালীর জীবনে এই দিনটি আরও একটি কারণের জন্য স্পেশ্যাল
মা মনীষার সঙ্গে মানালী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 1:33 PM

মাকে খুবই মিস করেন অভিনেত্রী মানালী দে। আজ তাঁর মা মনীষা দে’র জন্মদিন। কাকতালীয় ভাবে আজ আবার দশমীও। তাই মায়ের একটি সুন্দর ছবি মানালী পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যেহেতু আজ দশমী, তাই মানালী যে ছবিটি শেয়ার করেছেন, তাতেদেখা যাচ্ছে মায়ের সঙ্গে সিঁদুর খেলছেন অভিনেত্রী। মায়ের জন্মদিন ও দশমী একদিনে হওয়ায় এই ছবিটিই শেয়ার করেছেন মানালী। বছরের এই দিনে মেয়েরা নিজের মাকেই সবচেয়ে বেশি খোঁজেন। মায়ের সান্নিধ্য পেতে চান। মাকে খুঁজতে চেয়েছেন মানালীও। যে কারণে এই পোস্ট। মাকে জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

কয়েকবছর আগেই মানালীর মা মনীষা এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। তার পর থেকে মানালী নিজের নামের সঙ্গে মায়ের নাম জুড়ে দিয়েছেন। নামের মাঝখানে মায়ের নাম ব্যবহার করেন মানালী, লেখেন মানালী ‘মনীষা’ দে। এভাবেই নিজের মধ্যে মাকে বাঁচিয়ে রেখেছেন তিনি।

মানালী বিয়ে করেছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে। ‘বউ কথা কও’ ধারাবাহিকে অভিনয় দিয়ে মানালীর কেরিয়ার শুরু। ধারাবাহিক এত জনপ্রিয় হয়েছিল, যে মানালীকে সকলে মৌরী নামেই চিনতে শুরু করেছিলেন। এখনও অধিকাংশ মানুষ তাঁকে সেই নামেই চেনেন। ধারাবাহিকে আসার আগে মানালী মডেলিং করতেন। শুটিং ফ্লোরে মা থাকতেন মানালীর সঙ্গী।

প্রথম ধারাবাহিক শেষ হওয়ার পর ছবিতে অভিনয় করেছেন মানালী। অভিনয় করেছেন ‘প্রাক্তন’, ‘গোত্র’র মতো ছবিতেও। টেলিফিল্মে কাজ করেছেন। ‘নকশিকাঁথা’ ধারাবাহিকে মানালীর শবনম চরিত্রটি উচ্চ প্রশংসিত হয়েছিল। বর্তমানে তিনি অভিনয় করছেন ‘ধুলোকণা’ ধারাবাহিকে।

এক সাক্ষাৎকারে মানালী বলেছিলেন, “মাকে আমি গুরুত্বপূর্ণ দিনগুলোয় খুব মিস করি। খালি মনে হয়, আজ যদি মা আমার সঙ্গে থাকতেন।”

আরও পড়ুন: Arshiya Mukherjee: পুজোয় কলকাতা ছেড়ে কোথায় পালাল ছোট্ট ‘ভুতু’? আর্শিয়াকে জিজ্ঞাসা সক্কলের!