Dadagiri: দাদাগিরিতে যেতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন সুস্মিতা

Dadagiri: সদ্য দাদাগিরির মঞ্চে হাজির ছিলেন ‘অপরাজিতা অপু’ টিমের সদস্যরা। নিজের ভাললাগার অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুস্মিতা।

Dadagiri: দাদাগিরিতে যেতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন সুস্মিতা
সৌরভের সঙ্গে সুস্মিতা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 12:49 PM

ক্রিকেট মাঠে যেমন ছক্কা হাঁকাতেন, দাদাগিরির মঞ্চেও তার ব্যতিক্রম হয়নি। পর পর বেশ কয়েকটা সিজনে সফল সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর অনুষ্ঠানে গিয়ে খেলার সুযোগ পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন সকলেই। ব্যতিক্রম নন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সুস্মিতা দে-ও। সদ্য দাদাগিরির মঞ্চে হাজির ছিলেন ‘অপরাজিতা অপু’ টিমের সদস্যরা। নিজের ভাললাগার অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

সুস্মিতা লিখেছেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়কে আপনি প্রিন্স অফ ক্যালকাটা, দাদা অফ ইন্ডিয়ান ক্রিকেট টিম, দ্য মহারাজা, দ্য গড অফ দ্য অফসাইড অথবা দ্য ওয়ারিয়র প্রিন্স বলে ডাকতে পারেন। আমার মনে হয় আমি সেই ভাগ্যবান মেয়েদের একজন কারণ আমি ওঁর সামনে দাঁড়াতে পেরেছি। অসাধারণ মানুষ। ঈশ্বর সব কিছুর জন্য ধন্যবাদ…।’

View this post on Instagram

A post shared by Susmita Dey (@susmitadey.official)

কিছুদিন আগে বেলগাছিয়া রাজবাড়িতে শুটিং করছিল গোটা টিম। সে সময় সুস্মিতা শুটিং সেট থেকে বলেছিলেন, “আমার পুরনো জায়গা ভীষণ ভাল লাগে। প্রথম দিনই অনেকটা জায়গা ঘুরে নিয়েছি। গল্পে দেখানো হচ্ছে দেশের বাড়িতে ঘুরতে এসেছি। দেশে কী হবে, মানে কী ঘটনা ঘটবে সেটা জানার জন্য চোখ রাখতে হবে আপনাদের। এখানে এসেই এই রাজবাড়ির গল্পটাও গুগলে পড়ে ফেলেছি। আমার আসলে আগ্রহ রয়েছে এ সবে। থিয়েটার হিস্ট্রি জানলাম। প্রচুর ঘর আছে এই বাড়িতে। সব মিলিয়ে ৫৪টা ঘর। যদিও সব কটা খোলা নেই। এখানেই হয়তো কিছু ঘটনা ঘটবে, দেখা যাক…।”

কয়েক মাস আগে ১০০ পর্বের মাইলস্টোন পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেটে কেক কেটে সেলিব্রেট করেছিলেন কলাকুশলীরা। এই সাফল্য আসলে গোটা টিমের। ক্যামেরার সামনে যাঁরা রয়েছেন, তাঁরা তো বটেই, ক্যামেরার পিছনের সদস্যদের অক্লান্ত পরিশ্রম ছাড়া এই সাফল্য সম্ভব ছিল না বলেই মনে করেন সকলে। একদিকে বাড়ির বয়স্কা সদস্যের অকারণ জেদ, অহেতুক যুক্তি, অন্যদিকে সমস্ত অন্যায়ের সামনে মাথা না ঝোঁকানো অপুর লড়াই মুগ্ধ করেছে টেলি দর্শককে। সমস্ত প্রতিকূলতা পেরিয়ে শেষ পর্যন্ত অপুর যাত্রা কোথায় শেষ হয়, তা দেখার জন্য অপেক্ষা করবেন তাঁরা। অজান্তেই যেন অপুর পক্ষ নিয়েছেন দর্শক। এতটাই ভালবাসা দিয়েছেন এই টিমকে। তাই সর্বোপরি দর্শককে ধন্যবাদ জানিয়েছে গোটা টিম।

আরও পড়ুন, Rajinikanth: অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন রজনীকান্ত, এখন কেমন আছেন?