Rajinikanth: অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন রজনীকান্ত, এখন কেমন আছেন?

Rajinikanth: জানা গিয়েছে কার্ডিও আর্টারি রিভাসকুলারাইজেশন সার্জারি হয়েছে রজনীর। চেন্নাইয়ের কাউভেরি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

Rajinikanth: অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন রজনীকান্ত, এখন কেমন আছেন?
রজনীকান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 12:08 PM

চেন্নাইয়ের হাসপাতাল থেকে রবিবারই বাড়ি ফিরেছেন রজনীকান্ত। এখন আগের থেকে ভাল আছেন তিনি। বাড়ি ফিরে নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখা রিটার্নড হোম। প্রিয় অভিনেতার ভাল থাকার খবরে আশ্বস্ত ভক্তরা।

দিন কয়েক আগেই অসুস্থ রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অভিনেতার মুখপাত্র রিয়াজ কে আহমেদ সংবাদ সংস্থা পিটিআইকে বলেছিলেন, “ওঁর শরীরে কিছু সময় অন্তরই চেকআপ করানো হয়। সেই কারণেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।” যদিও জানা গিয়েছে কার্ডিও আর্টারি রিভাসকুলারাইজেশন সার্জারি হয়েছে রজনীর। চেন্নাইয়ের কাউভেরি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

কয়েকদিন আগে নয়াদিল্লিতে ৬৭তম জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন রজনীকান্ত। গত মার্চেই জাতীয় পুরস্কার প্রাপকদের তালিকা প্রকাশ করা হয়েছিল। সদ্য অনুষ্ঠিল হল পুরস্কার প্রদান অনুষ্ঠান। নয়া দিল্লির বিজ্ঞান ভবনে দাদাসাহেব ফালকে সম্মান গ্রহণ করেছেন রজনীকান্ত। স্ত্রী লতা, জামাই ধনুশের সঙ্গে তিনি উপস্থিত হন। অমিতাভ বচ্চন, মোহনলাল, এ আর রহমানের মতো প্রথিতযশা শিল্পীরা রজনীকান্তের এই সম্মানে ভিডিয়ো বার্তা পাঠিয়েছিলেন।

চলতি বছর জুন মাসের আমেরিকা পাড়ি দিয়েছিলেন অভিনেতা রজনীকান্ত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লতাও। সে সময় বিমানবন্দরে সাংবাদিকদের আমেরিকা সফরের কোনও কারণ জানাননি অভিনেতা। সপ্তাহ খানেক পরে জানা গিয়েছিল সেখানেও চেকআপের জন্যই গিয়েছেন তিনি। অভিনেতার কিডনির সমস্যা রয়েছে। সেই কারণেই মাঝেমধ্যেই চেকআপ করাতে হয় তাঁকে।

‘থালাইভা’— এক নামে তাঁকে চেনে আট থেকে আশি। বাঁকা ঠোটের হাসি, ভুরু নাচিয়ে সংলাপ, সানগ্লাস শূন্যে ভাসানো, কিংবা সিগারে হাওয়ায় ছুঁড়ে মুখে নেওয়া—এ সব তাঁর ‘বাঁয়ে হাত কা খেল’! শিবাজি রাও গাইকাওয়াড ওরফে রজনীকান্ত। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম এক সাফল্যের গল্পগাথা রয়েছে তাঁকে ঘিরে। রজনীকান্তের ছবি মানে একরাশ উচ্ছ্বাস। ভক্তদের উত্তেজনার পারদ তখন ঊর্ধ্বগামী। থালাইভার বায়োপিক নিয়ে অনুরাগীদের আর্তি বাড়ছিল। এ বার হয়তো সে অপেক্ষারও অবসান হতে চলেছে। তামিল পরিচালক এন. লিঙ্গুস্বামী নিজে ‘থালাইভা’র ডাই হার্ড ফ্যান। সম্প্রতি তিনি বায়োপিক করার ইচ্ছাপ্রকাশ করেছেন রজনীকান্তের কাছে। ‘থালাইভা’র বায়োপিকে মুখ্য চরিত্রে জনপ্রিয় তামিল অভিনেতা এবং রজনীকান্তের বড় জামাই ধনুশকে দেখা যেতে পারে বলে খবর।

আরও পড়ুন, Urmila Matondkar: করোনা আক্রান্ত ঊর্মিলা মাতন্ডকর, সতর্ক করলেন অনুরাগীদের