Trina Saha: আমি আর নীল দু’জনেই বাচ্চা, আপাতত সন্তান নেওয়ার প্ল্যান নেই: তৃণা সাহা

Tollywood Gossips: 'খড়কুটো'র গুনগুন যদি বিয়ের দেড় বছরের মাথায় মা হয়, বাস্তবে অভিনেত্রী তৃণা সাহা কবে মা হবেন?

Trina Saha: আমি আর নীল দু'জনেই বাচ্চা, আপাতত সন্তান নেওয়ার প্ল্যান নেই: তৃণা সাহা
নীল ও তৃণা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 28, 2022 | 7:14 PM

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছে আপনাদের গুনগুন। গুনগুন, অর্থাৎ লীনা গঙ্গোপাধ্যায়ের ‘খড়কুটি’ ধারাবাহিকের প্রধান চরিত্র। যে চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। অল্পদিনের মধ্যেই তাঁর অভিনয় গুণে গুনগুন হয়ে উঠেছে সকলের বাড়ির মেয়ে। গুনগুনের মা হওয়া নিয়ে ‘খড়কুটো’ পরিবার দারুণ খুশি। বিগত কয়েকদিন ধরে অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছিলেন গুনগুন। বিয়ের দেড় বছরের মধ্যেই গুনগুন-সৌজন্যর সন্তান হল। বাস্তবে তৃণার সঙ্গে বিয়ে হয়েছে ‘উমা’ ধারাবাহিকের অভিমন্যুর। অভিমন্যুর চরিত্রে অভিনয় করেন নীল ভট্টাচার্য। অনেক বছরের বন্ধুত্ব ও প্রেমের পর গত বছরই বিয়ে করেছেন নীল-তৃণা। সেই বিয়েতে গিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের পর অবধারিতভাবে নব দম্পতিকে একটি প্রশ্নের মুখে পড়তে হয় – ‘গুড নিউজ়’ কবে পাওয়া যাবে? এই গুড নিউজ় সন্তান জন্মের গুড নিউজ়। এরকম কথা নিশ্চয়ই তৃণা ও নীলকেও শুনতে হয়েছে। দর্শকও জানতে চান, গুনগুন যদি বিয়ের দেড় বছরের মাথায় মা হয়, তৃণা কবে মা হবেন?

TV9 বাংলাকে তৃণা বলেছেন, “কবে বাচ্চা নেব বা কবে প্ল্যান করছি, এই ধরনের প্রশ্ন এখনও সরাসরিভাবে আমাকে কেউ করেননি। এছাড়া আমার শ্বশুর-শাশুড়ি ‘চিলড আউট’ মানুষ। ওঁদের কোনও চাপই নেই। আমি মনে করি, আমি আর নীল আমরা দু’জনেই এখন যথেষ্টই বাচ্চা। আমি বাচ্চা হলে, নীল আমার চেয়েও বেশি বাচ্চা। আমাদের বাচ্চা হলে বুঝতেই পারছেন কী হবে! নিজেদেরই তো সামলাতে পারি না…।”

‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করতেন অভিষেক চট্টোপাধ্যায়। ডঃ কৌশিকের চরিত্রে দেখা যেত তাঁকে। অভিষেকের মৃত্যুর একমাস হয়ে গিয়েছে। তাঁর জায়গায় অন্য কাউকে নেওয়াও হয়নি ধারাবাহিকে। এদিকে গুনগুনের ছেলে হয়েছে। ডঃ কৌশিক অনুপস্থিতি। ধারাবাহিকে দেখান হচ্ছে তিনি কাজে ব্যস্ত। গুনগুনেরও মুখে বিষণ্ণতা, ‘ড্যাডি’কে ছাড়া ছেলের মুখ দেখতেই চাইছে না সে। মন কাঁদছে দর্শকেরও।

আরও পড়ুন: Vijay Babu Controversy: ‘আমাকে রাক্ষসের মতো একমাস ধরে ধর্ষণ করেছে’, অভিনেতা-প্রযোজক বিজয়বাবুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

আরও পড়ুন: Saoli Chattopadhyay: আমার কিছু-কিছু অন্তরঙ্গ সিন কেটে ইউটিউবে ছেড়ে দেওয়া হয়েছে: শাঁওলি চট্টোপাধ্যায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla