প্রথম সন্তানের অপেক্ষায় আদিত্য-শ্বেতা? সত্যি প্রকাশ করলেন নিজেই

Aditya Narayan: ২০২০-র ডিসেম্বরে দীর্ঘ দিনের বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছিলেন আদিত্য। তবে সত্যিই তাঁরা প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন কি না, তা নিয়ে এ বার সরাসরি মুখ খুললেন আদিত্য।

  • Publish Date - 9:48 am, Thu, 22 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
প্রথম সন্তানের অপেক্ষায় আদিত্য-শ্বেতা? সত্যি প্রকাশ করলেন নিজেই
আদিত্য এবং শ্বেতা।

২০২২-এর পর আর টেলিভিশনে সঞ্চালনা করবেন না। এই ঘোষণা দিন কয়েক আগেই করেছেন গায়ক উদিত নারায়ণের পুত্র তথা বর্তমান ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক আদিত্য নারায়ণ। ওই সময়ের মধ্যে ব্যক্তি জীবনে বাবা হয়ে যাবেন। এ কথাও বলেছিলেন। তারপর থেকেই আদিত্যর স্ত্রী শ্বেতা আগরওয়ালের প্রেগন্যান্সি নিয়ে জল্পনা শুরু হয় নানা মহলে। ২০২০-র ডিসেম্বরে দীর্ঘ দিনের বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছিলেন আদিত্য। তবে সত্যিই তাঁরা প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন কি না, তা নিয়ে এ বার সরাসরি মুখ খুললেন আদিত্য।

সাংবাদিকদের আদিত্য বলেন, “যদি তেমন কিছু হয়, অথবা যবে তেমন কিছু হবে, আমরা ঘোষণা করব। ২০২২ শেষ হতে এখনও দেড় বছর বাকি। সুতরাং আমার মনে হয় রোম্যান্স করার জন্য হাতে যথেষ্ট সময় রয়েছে। কিন্তু এমনটাই হয়েছে বলে ভুল ব্যখ্যা করা হচ্ছে। আমি যেটা বলতে চেয়েছিলাম, বিয়ে করেছি। নতুন বাড়ি কিনেছি। এ বার জীবনটা আরও এগিয়ে নিয়ে যেতে চাইছি।”

সদ্য এক সাক্ষাৎকারে এ বিষয়ে আদিত্য বলেন, “ভারতীয় টেলিভিশনে সঞ্চালক হিসেবে আমার শেষ বছর ২০২২। তারপর আর সঞ্চালনার কাজ করব না। আরও বড় কিছু পরিকল্পনা করেছি। প্রাথমিক অঙ্গীকারগুলো সম্পূর্ণ করতেই হবে। একসঙ্গে অনেকগুলো কাজ করতে ভাল লাগে। কিন্তু পরিশ্রমও অনেক বেশি হয়। গত ১৫ বছরে টেলিভিশন ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। কিন্তু এ বার এগিয়ে যাওয়ার সময়।”

সা রে গা মা পা চ্যালেঞ্জ ২০০৭ দিয়ে টেলিভিশনে সঞ্চালনার কেরিয়ার শুরু করেন আদিত্য। ইন্ডিয়ান আইডল-এর পর পর দুটো সিজন তিনি সঞ্চালনা করলেন। ১০ বছরের বন্ধুত্ব এবং প্রেমের পর গত ডিসেম্বরে শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেন আদিত্য। দাম্পত্য নিয়েও খুশি এই জুটি। তবে টেলিভিশনের সঞ্চালনা ছেড়ে দেওয়ার পর কী করবেন, সে বিষয়ে এখনই কিছু বলতে চাননি আদিত্য।

আরও পড়ুন, অনুরাগের বিরুদ্ধে ওঠা ‘মিটু’ অভিযোগ কী ভাবে সামলেছিলেন আলিয়া?

Click on your DTH Provider to Add TV9 Bangla