Untold Story: ‘যদি কিউকি সাস ভি কাভি বহু থি না ছাড়তাম…’ কেন এই আক্ষেপ অমর উপাধ্যায়ের

Amar Upadhyay: আজ শিল্পী হিসেবে নিজেকে সেই দোষ দিয়ে থাকেন অভিনেতা। আক্ষেপ আজও তাড়িয়ে নিয়ে বেড়ায়। কেন তিনি সেদিন এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

Untold Story: 'যদি কিউকি সাস ভি কাভি বহু থি না ছাড়তাম...' কেন এই আক্ষেপ অমর উপাধ্যায়ের
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 09, 2022 | 8:22 AM

সাল ২০০১-২০০২, জনপ্রিয়তার শীর্ষে তখন একটা কাপুরের একের পর এক সিরিয়াল। যেখান থেকে বাঘাবাঘা অভিনেতারা জন্ম নিয়েছিলেন। টিআরপি তুঙ্গে। ফলে অনেকেরই পরিচয় ঘটছিল দর্শকদের সঙ্গে। যাঁর মধ্যে অন্যতম নামই হল অমর উপাধ্যায়। প্রায় ৩০ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত তিনি। তবে কেরিয়ারে তেমন কোনও বড় সুযোগ পাওয়া বা কাজ করা হয়নি। আজ দিনের শেষে অমরের মনে হয়, যদি তিনি কিউকি সাস ভি কাভি বহু থি না ধারাবাহিক ছেড়ে না দিতেন।

সম্প্রতি ভুল ভুলাইয়া ২ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এই অভিনেতাই মিহির ভিরানি-র আইকনিক চরিত্রটি পেয়েছিলেন। তবে সেই সময় সকলের নজরের কেন্দ্রে থাকার দরুণ হাতে এসেছিল একাধিক প্রজেক্ট। ছবির কাজ ছিল তিনটে। পাশাপাশি আরও তিন প্রজেক্ট এসে যাওয়ায় তিনি স্থির করেছিলেন, ছেড়ে দেবেন ধারাবাহিক। তাই করেন। পরে যে চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেতা রনিত রায়কে। তবে আজ শিল্পী হিসেবে নিজেকে সেই দোষ দিয়ে থাকেন অভিনেতা। আক্ষেপ আজও তাড়িয়ে নিয়ে বেড়ায়। কেন তিনি সেদিন এই সিদ্ধান্ত নিয়েছিলেন। সকলকে যদি বলতে পারতেন, আর একটু অপেক্ষা করতে!

এই খবরটিও পড়ুন

তবে নিজের জীবনের কঠিন লড়াইয়ের কথা তিনি প্রকাশ্যে তুলে আনতে দুবারও ভাবেননি। সেই সময় তাঁর সঠিকভাবে ঘুম হত না। নিজেকে সময় দেওয়ার মত সময় হাতে থাকত না। কেবল নিজেকে নয়, পরিবারকেও। পরিবারকে একপ্রকার ভুলে গিয়েছিলেন তিনি। সবকিছুই যেন হাতের বাইরে চলে যাচ্ছিল। প্রজেক্টগুলোতেও ঠিক মতো কাজ হচ্ছিল না। তিনি কাউকেই সঠিক সময় দিয়ে উঠতে পারছিলেন না। যার ফলে কিছু কিছু প্রজেক্ট সমস্যার মুখে পড়ে যায়, সেই সময় আমি কাজ না করলে হয়তো তাঁরা দেউলিয়া হয়ে যেতেন। সেই সময় অমরের কথায় তিনি নিজেই ভীষণ জটিলতা সৃষ্টি করেছিলেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla