অভিষেককে নিয়ে মন্তব্য, রেখার কথায় কেঁদে ফেললেন অমিতাভ

কাঁদছেন অমিতাভ বচ্চন। দু'চোখ বেয়ে নেমে আসছে জলের ধারা। রেখার কথা শুনে কিছুতেই নিজেকে ধরে রাখতে পারছেন না তিনি। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে কেবিসির মঞ্চে।

অভিষেককে নিয়ে মন্তব্য, রেখার কথায় কেঁদে ফেললেন অমিতাভ
অমিতাভ বচ্চন: অমিতাভে ছায়াসঙ্গীর নাম জিতেন্দর শিন্ডে। অভিতাভকে রক্ষা করার জন্য তিনি পান ১.২ কোটি টাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 11:20 AM

কাঁদছেন অমিতাভ বচ্চন। দু’চোখ বেয়ে নেমে আসছে জলের ধারা। রেখার কথা শুনে কিছুতেই নিজেকে ধরে রাখতে পারছেন না তিনি। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে কেবিসির মঞ্চে। ওই অনুষ্ঠানের প্রতিযোগী রেখা পান্ডে ছেলে অভিষেককে নিয়ে এমন কিছু বলেন যা শুনেই আর আবেগ আয়ত্তে থাকেনি বিগ-বি’র। রেখা ওই অনুষ্ঠানে অভিষেক বচ্চনের জন্য একটি উপহার নিয়ে আসেন। বলেন, “আমার প্রিয় অভিষেক স্যরের জন্য। আমার খুব খুব ভাল লাগে ওঁকে। একজন অভিনেতা হিসেবে তিনি বেশ দক্ষ। আর একজন ছেলে হিসেবে তাঁর মতো মানুষ আমি দেখিনি।”

জীবনে বারংবার বাবার সঙ্গে তুলনা করা হয়েছে অভিষেককে। শুনতে হয়েছে নানা কথা। অনেক সময়ের বাবার মতো সুপারস্টার তকমা সে ভাবে নানা জোটায় ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাঁকে। আর সেই কারণেই রেখার কথা শুনে কেঁদে ফেলেন তিনি। ছেলের প্রশংসা শুনতে কার না ভাল লাগে! দিনের শেষে তিনিও যে একজন গর্বিত বাবা।

প্রসঙ্গত, বিগত বেশ কিছু মাস ধরে অভিষেকের সাংসারিক জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে। রটেছে তাঁর সঙ্গে নাকি বিচ্ছেদ হতে চলেছে ঐশ্বর্যা রাই বচ্চনের। যদিও এই নিয়ে তাঁরা নীরব। আগামী দিনে কী ঘটে এখন শুধু সেটাই দেখার।