Ankita Lokhande-Vicky Jain: বিচ্ছেদ-স্মৃতি সঙ্গে নিয়েই নতুন পথে পা অঙ্কিতার, রাজকীয় ভাবে বাঁধা পড়লেন ভিকির সঙ্গে

মুম্বইয়ের পাঁচতারায় বসেছে বিয়ের আসর। তা সাজানো হয়েছে পরিপাটি। লাল লেহেঙ্গা নয়, বিশেষ দিনে অঙ্কিতা আপন করেছেন সোনালি লেহেঙ্গায়। রাজকীয় বিয়েতে হাজির হয়েছেন টেলিপাড়ার চেনামুখের দল।

Ankita Lokhande-Vicky Jain: বিচ্ছেদ-স্মৃতি সঙ্গে নিয়েই নতুন পথে পা অঙ্কিতার, রাজকীয় ভাবে বাঁধা পড়লেন ভিকির সঙ্গে
নতুন পথে পা অঙ্কিতার, রাজকীয় ভাবে বাঁধা পড়লেন ভিকির সঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 8:06 PM

অবশেষে সেই দিন। ভিকি জৈনের গলায় বরমালা পড়িয়ে নতুন পথে যাত্রা শুরু করলেন অঙ্কিতা লোখন্ডে। সঙ্গে থেকে গেল সুশান্ত স্মৃতি। তবে সে স্মৃতি তাঁর নতুন পথ চলায় অন্তরায় নয়, বরং এগিয়ে চলার সাহস হিসেবেই জুড়ে গেল জীবনের সঙ্গে, অন্তত এমনটাই মনে করছেন সুশান্ত-অঙ্কিতার ভক্তরা।

মুম্বইয়ের পাঁচতারায় বসেছে বিয়ের আসর। তা সাজানো হয়েছে পরিপাটি। লাল লেহেঙ্গা নয়, বিশেষ দিনে অঙ্কিতা আপন করেছেন সোনালি লেহেঙ্গায়। রাজকীয় বিয়েতে হাজির হয়েছেন টেলিপাড়ার চেনামুখের দল। আগুনকে সাক্ষী রেখে সাতপাক, সিঁদুরদান বিয়ের যাবতীয় আচার অনুষ্ঠানে ফাঁক রাখেননি অঙ্কিতা। শুধু বিয়ের দিনই কেন, বিগত বেশ কিছু দিন ধরেই চলেছে ভিকি অঙ্কিতার বিয়ের আগাম সেলিব্রেশন। মেহেন্দি থেকে সঙ্গীত, অঙ্কিতার পোশাক হয়ে উঠেছিল নেটিজেনদের চর্চার অন্যতম টপিক। নেটিজেনদের মন ছুয়েছিল সঙ্গীতের রাতে ভিকির উদ্দেশে বলা অঙ্কিতার কথাগুলি। যে কথায় ছিল একে অপরের পাশে থাকার অঙ্গীকার, একসঙ্গে বাঁধা পড়ার অধীর আকাঙ্ক্ষা।

২০০৯ সালে পবিত্র রিস্তা ধারাবাহিকের সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অঙ্কিতার। একটা লম্বা সম্পর্কের ইতি হয় বছর ছয় বাদে। অঙ্কিতা নাকি ভেঙে পড়েছিলেন, জানিয়েছিলেন তাঁরই ঘনিষ্ঠ মহল। ভিকিকে চিনতেন সুশান্তও। শোনা যায়, ভিকির সঙ্গে নাকি অঙ্কিতার সম্পর্ক বছর তিনেকের। সুশান্তের মৃত্যুর পর একমাস সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন অঙ্কিতা। সংবাদমাধ্যমে বলেছিলেন, সুশান্ত আত্মহত্যা করতে পারেন না। কেউ বলেছিলেন পাবলিসিটি স্টান্ট, আবার সুশান্ত ভক্তের একটা বড় অংশ দাঁড়িয়েছিলেন অঙ্কিতার পাশে। সময়ের সঙ্গে সঙ্গে শোকের আয়ু কমলেই ভিকির সঙ্গে অঙ্কিতা ছবি পোস্ট করতেই সেই সব ভক্তই জ্বলে উঠেছিলেন তেলে-বেগুনে। অঙ্কিতার নতুন জীবন শুরু করার অধিকার নিয়েও আক্রমণ উড়ে এসেছিল ক্রমাগত। এই গোটা সময়টাতেই ভিকি কিন্তু সঙ্গে ছিলেন তাঁর। প্রাক্তনের মৃত্যু থেকে ট্রোলিং ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন ভিকি জৈন। ঝড় ঝাপ্টা পেরিয়ে অবশেষে এল সেই দিন। মঙ্গলবার থেকে সামাজিক ভাবে বর-বউ হলেন ভিকি-অঙ্কিতা।