ভিকির সঙ্গে বিয়ে কবে? মুখ খুললেন অঙ্কিতা…

ভিকি পেশায় ব্যবসায়ী। গত তিন বছর ধরে অঙ্কিতার সঙ্গে সম্পর্ক তাঁর।

ভিকির সঙ্গে বিয়ে কবে? মুখ খুললেন অঙ্কিতা...
ভিকি এবং অঙ্কিতা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 14, 2021 | 8:26 PM

অভিনেত্রী (Actress) অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং ভিকি জৈনের প্রেমের সম্পর্কের কথা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় সকলেই জানেন। এক সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অঙ্কিতার। প্রায় ছয় বছরের সম্পর্কের পর ২০১৬ নাগাদ তাঁদের বিচ্ছেদ ঘটে। সুশান্তের অকাল মৃত্যুতে কার্যত ভেঙে পরেছিলেন অঙ্কিতা। কিন্তু সে সব সামলে এখন তিনি আপ্রাণ ভাল থাকার চেষ্টা করছেন। সম্প্রতি বিয়ের পরিকল্পনা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী।

ভিকি পেশায় ব্যবসায়ী। গত তিন বছর ধরে অঙ্কিতার সঙ্গে সম্পর্ক তাঁর। অঙ্কিতা জানিয়েছেন, রাজস্থানী স্টাইলে বিয়ে করতে চান তিনি। তাঁর কথায়, “বিয়ে খুব সুন্দর একটা ব্যাপার। খুব তাড়াতাড়ি বিয়ে করব। অন্তত ইচ্ছে তো তেমনই। জয়পুর-যোধপুরে রাজস্থানী স্টাইলের বিয়ে আমার পছন্দের। কিন্তু আমরা কীভাবে করব, তার পরিকল্পনা এখনও হয়নি।”

অঙ্কিতা আরও জানান, ভিকির সঙ্গে তিনি ভাল আছেন। একবার নাকি ভিকির জন্য গুলাবজামুন তৈরি করতে গিয়েছিলেন। কিন্তু তা নাকি পুড়ে যায়। ভিকির সঙ্গে বিভিন্ন খুশির মুহূর্ত তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। তাতে কখনও ট্রোলিংয়ের শিকারও হতে হয়েছে তাঁকে। তবে সে সব পাত্তা দিতে চান না অঙ্কিতা। নিজের শর্তে খুশি থাকার রাস্তা নিয়ে খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন, করোনা জয় করে বাড়ি ফিরলেন রণধীর কাপুর