Annwesha Hazra: অন্বেষার প্রেম প্রকাশ্যে, অভিনেত্রীর গার্লফ্রেন্ডের জন্মদিন! কে এই গার্লফ্রেন্ড?

Annwesha Hazra: সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজের প্রেমের কথা প্রকাশ্যে জানালেন অভিনেত্রী। পাশাপাশি গার্লফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।

Annwesha Hazra: অন্বেষার প্রেম প্রকাশ্যে, অভিনেত্রীর গার্লফ্রেন্ডের জন্মদিন! কে এই গার্লফ্রেন্ড?
অন্বেষা হাজরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অন্বেষা হাজরা। তাঁকে আপনি প্রতিদিন দেখেন টেলিভিশনের পর্দায়। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। এ হেন অন্বেষা প্রেম করেন। তাঁর জীবনে এক গার্লফ্রেন্ডও রয়েছেন। সেই বিশেষ মানুষটির আজ জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজের প্রেমের কথা প্রকাশ্যে জানালেন অভিনেত্রী। পাশাপাশি গার্লফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।

অন্বেষার গার্লফ্রেন্ডের নাম স্বরূপা দাস। তাঁর উদ্দেশ্যে অভিনেত্রী সোশ্যাল পোস্টে লিখেছেন, ‘প্রেম….. হ্যাঁ প্রেম ই তো। কতো মানুষের কত প্রেম এর গল্প শুনেছি, দেখেছি। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকে প্রেম, ফেসবুক থেকে প্রেম, একতরফা প্রেম, অনেক দিনের টার্গেট করে রাখা প্রেম….. আরও কত রকমের….. কারও কারও থাকে আবার কারও কারও ঘুচে যায়। লেকিন মেরি ওয়ালি আলাগ হ্যায়। আমাদের প্রেম টা লভ অ্যাট ফার্স্ট সাইট নয়, লভ অ্যাট ফার্স্ট ফোন কল। তার পর সাইক্লোন আসুক, আয়লা আসুক, আমফান আসুক, যশ আসুক গোটা দুনিয়া একদিকে আর আমাদের দিনের শেষে প্রত্যেক দিন ফোন আর এক দিকে। উফফফ ভাগ্যিস তুমি হয়েছিল গার্লফ্রেন্ড। ইয়েস, আজ আমার সই এর জন্মদিন। “শুভ জন্মদিন সহোচরী” পুনশ্চ- তোমাকে নিয়ে লিখতে গেলে রাত কাবার হয়ে যাবে। লাভ ইউ। আমাদের টা ঘোচার নয়।’

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

স্বরূপা দাসের অন্য পরিচয়ও রয়েছে। তিনি অভিনেত্রী শ্রুতি দাসের মা। শ্রুতির সঙ্গেও অন্বেষার দারুণ বন্ধুত্ব। কিন্তু শ্রুতির মায়ের সঙ্গে বন্ধুত্ব আরও বেশি। অন্বেষার বহু পোস্টে তার প্রমাণ রয়েছে। তাই এই বিশেষ মানুষের জন্মদিন যে তিনি বিশেষ ভাবে সেলিব্রেট করবেন, তা তো স্বাভাবিক।

এর আগে অন্বেষার সঙ্গে অন্য ভাবে ভার্চুয়ালি দর্শকের আলাপ করিয়ে দিয়েছিলেন শ্রুতি। অন্বেষার সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শ্রুতি ক্যাপশনে লেখেন, ‘টেলিভিশন দুনিয়ায় ও আমার প্রতিযোগী। এটা আনন্দের সঙ্গে স্বীকার করছি।’ প্রতিযোগিতার কথা বলতে গিয়ে ‘হেলদি কম্পিটিটর’ শব্দ দুটি ব্যবহার করেছেন শ্রুতি।

অন্বেষা এই মুহূর্তে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন। শ্রুতির অভিনয় ‘দেশের মাটি’ ধারাবাহিকে দেখছেন দর্শক। এর আগেও তাঁর কাজ পছন্দ করেছিলেন দর্শক। শ্রুতি যতটা জনপ্রিয়, এখনও সেই জনপ্রিয়তায় পৌঁছতে পারেননি অন্বেষা, এমনটাই মত অধিকাংশ দর্শকের। কিন্তু তাঁরা যে একে অপরের প্রতিযোগী, তা সুন্দর ভাবে ব্যখ্যা করেছেন শ্রুতি। ওই পোস্টের সঙ্গে হ্যাশট্যাগে ‘ফ্রেন্ডস অব লাইফ’ ব্যবহার করেছেন শ্রুতি। এ থেকে বোঝা যায়, পর্দায় একে অপরের সঙ্গে যতই প্রতিযোগিতা থাকুক, ব্যক্তি জীবনে তাঁরা একে অপরের বন্ধু।

আরও পড়ুন, Koneenica Banerjee: টিভিতে চলছে ভারত-পাক ক্রিকেট ম্যাচ, বহুদিন পরে পুরনো অভ্যেসে ফিরলেন কনীনিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla