Koneenica Banerjee: টিভিতে চলছে ভারত-পাক ক্রিকেট ম্যাচ, বহুদিন পরে পুরনো অভ্যেসে ফিরলেন কনীনিকা

Koneenica Banerjee: রবিবার সন্ধেয় শুটিং ছিল না কনীনিকার। বাড়িতে নিজের মতো করে সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন তিনি। টিভিতে চলছে ভারত-পাক ম্যাচ। আর দর্শকাসনে তিনি।

Koneenica Banerjee: টিভিতে চলছে ভারত-পাক ক্রিকেট ম্যাচ, বহুদিন পরে পুরনো অভ্যেসে ফিরলেন কনীনিকা
কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 9:39 PM

ক্রিকেট। শুনলেই অনেকগুলো ইমোশন একসঙ্গে কাজ করে। তাই তো? কেউ খেলতে ভালবাসেন, কেউ বা দেখতে পছন্দ করেন। অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এই দ্বিতীয় দলের সদস্য। ক্রিকেট খেলা দেখতে ভালবাসেন তিনি। আর তা যদি হয় ভারত-পাকিস্তানের ম্যাচ, তা হলে তো আলাদা উত্তেজনা। বহুদিন পরে রবিবার বিকেলে সেই উত্তেজনার স্বাদ পেলেন তিনি।

রবিবার সন্ধেয় শুটিং ছিল না কনীনিকার। বাড়িতে নিজের মতো করে সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন তিনি। টিভিতে চলছে ভারত-পাক ম্যাচ। আর দর্শকাসনে তিনি। কনীনিকার স্বামী ব্যবসায়ী সুরজিৎ হারিও এ দিন বসে পড়েছিলেন টিভির সামনে। বাড়িতে ক্রিকেট দেখে সময় কাটানোর টুকরো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন তিনি। এক সময় ক্রিকেট ম্যাচ হলেই দেখতে ভালবাসতেন। কিন্তু এখন আর সময় হয়ে ওঠে না। বহুদিন পরে ফের সেই সুযোগ পেলেন তিনি।

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর ফের দীর্ঘ কমিটমেন্ট শুরু করলেন সদ্য। ছোট্ট কিয়াকে বাড়িতে রেখে মেগা ধারাবাহিকের শুটিং করা কনীনিকার কাছে চ্যালেঞ্জিং। সে প্রসঙ্গে দিন কয়েক আগে ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী বলেন, “অনেক বছর পরে মেগা করছি তার জন্য এক্সাইটেড। কিন্তু কিয়া বুড়িকে বাড়িতে রেখে শুটিং করব, তার জন্য এখনও মনের মধ্যে চাপ চলছে। কারণ ও বড্ড ছোট। মাত্র দু বছর বয়স। এখন বাড়িতে ঢুকলেও ও আমাকে বলে গুড নাইট। মানে ওর ধারণা হয়ে গিয়েছে, মা শুধু ঘুমনোর সময় আসে। সেটা কোনওভাবে আমাকে ম্যানেজ করতে হবে। ওয়ার্কিং মায়েদের জীবনে এই সমস্যাগুলো থাকেই। কিয়াকে সামলে যতটা সম্ভব করছি টুক টুক করে। মাঝে মাঝে মনে হচ্ছে ওকে একটু বেশিই ইগনোর করে ফেলছি।”

টেলিভিশন ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই।” কাজের ব্যস্ততার মধ্যেও কিয়াকে সময় দেওয়া কনীনিকার প্রায়োরিটি। তিনি সে চেষ্টার কোনও ত্রুটি রাখতে চান না।

আরও পড়ুন, Aryan Khan drugs case: আরিয়ান মামলায় ঘুষের অভিযোগের পর এনসিবি কর্তার পদত্যাগ দাবি করলেন হনসল