Aryan Khan drugs case: আরিয়ান মামলায় ঘুষের অভিযোগের পর এনসিবি কর্তার পদত্যাগ দাবি করলেন হনসল

Aryan Khan drugs case: হনসল টুইট করেন, ‘সমীর ওয়াংখেরের পদত্যাগ করা উচিত। অন্তত তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ যতদিন পর্যন্ত মিথ্যে প্রমাণিত না হচ্ছে, ততদিন কাজ থেকে নিজেকে সরিয়ে রাখুন।’

Aryan Khan drugs case: আরিয়ান মামলায় ঘুষের অভিযোগের পর এনসিবি কর্তার পদত্যাগ দাবি করলেন হনসল
সমীর ওয়াংখের এবং হনসল মেহেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 9:20 PM

আরিয়ান খান মাদক মামলায় এ বার এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের পদত্যাগ দাবি করলেন পরিচালক হনসল মেহেতা। প্রভাকর সাইল নামে এই মামলার এক সাক্ষী সমীরের বিরুদ্ধে তাঁকে দিয়ে সাদা কাগজে সই করিয়ে নেওয়ার অভিযোগ করেছেন। পাশাপাশি আরিয়ানকে জেল থেকে ছেড়ে দেওয়ার জন্য এনসিবি কর্তারা শাহরুখের কাছে ঘুষ চেয়েছেন, এমন অভিযোগও করেছেন। তার পরিপ্রেক্ষিতেই সমীরের পদত্যাগের দাবি করেছেন হনসল।

রবিবার হনসল টুইট করেন, ‘সমীর ওয়াংখেরের পদত্যাগ করা উচিত। অন্তত তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ যতদিন পর্যন্ত মিথ্যে প্রমাণিত না হচ্ছে, ততদিন কাজ থেকে নিজেকে সরিয়ে রাখুন। শুধুমাত্র বন্দিদেরই নিজেদের নির্দোষ প্রমাণের দায় থাকবে কেন?’ এর আগেও নাম না করে আরিয়ান এবং শাহরুখের পাশে ছিলেন হনসল। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘মারিজুয়ানা, ক্যানাবিস বহু দেশে আইনসিদ্ধ। কিন্তু ভারতে এর জন্য এখনও হয়রানি সহ্য করতে হয়।’

কিছুদিন আগে জনৈক ব্যক্তিগত তদন্তকারী কেপি গোসাভির সঙ্গে আরিয়ানের পুরনো ছবি ভাইরাল হয়। গোসাভির ব্যক্তিগত নিরাপত্তারক্ষী প্রভাকর সাইল এই মামলার অন্যতম সাক্ষী। তিনি একটি হলফনামায় দাবি করেছেন, ১৮ কোটি টাকার কোনও এক চুক্তির কথা তিনি শুনেছেন। তিনি মনে করেন, এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে তাঁকে প্রাণে মারার হুমকি দিতে পারেন। প্রভাকর দাবি করেছেন, গত ২ অক্টোবর যখন এনসিবি কর্তারা তল্লাশি চালান, তখন তিনি গোসাভির সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। তখনই এনসিবির তরফে তাঁকে সাদা কাগজে সই করানো হয়।

যদিও প্রভাকরের এই দাবি সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন এনসিবি কর্তারা। এনসিবি কর্তা সমীর ওয়াংখেরে প্রভাকরের দাবি নস্যাৎ করে জানান, সময় হলে তিনি এর উপযুক্ত জবাব দেবেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা প্রভাকরের দাবিকে ভুয়ো বলে ব্যখ্যা করেছেন। এমনকি এনসিবির সুনাম নষ্ট করার জন্যই তিনি এই কাজ করছেন বলে দাবি করেছেন তিনি।

গত বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। তিনি একা নন। শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ। গত বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। আগামী ২৬ অক্টোবর ওই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। এরই পাশাপাশি মাদক কাণ্ডে নাম জড়িয়ে গিয়েছে আরও এক অভিনেতার। তিনি আরিয়ানের বন্ধু অনন্যা পাণ্ডে। মাদক মামলা কোন দিকে মোড় নেয়, সে দিকে নজর রয়েছে গোটা দেশের।

আরও পড়ুন, Bipasha Basu: বিপাশা বসু কি প্রেগন্যান্ট? উত্তর দিলেন অভিনেত্রী স্বয়ং