Devlina Kumar Unknown Facts: শ্বশুর বাড়ির লোকে হাড়ে-হাড়ে বুঝবে, দেবলীনাকে নিয়ে কী অভিযোগ মায়ের

Devlina Secret: বোল্ড লুকে চর্চিত এই স্টার ব্যক্তিজীবনে কেমন? এই প্রশ্ন রয়েছে কম বেশি অনেকের মনেই। আর সব রহস্যই ফাঁস করে দিলেন তাঁর মা।

Devlina Kumar Unknown Facts: শ্বশুর বাড়ির লোকে হাড়ে-হাড়ে বুঝবে, দেবলীনাকে নিয়ে কী অভিযোগ মায়ের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 2:33 PM

দেবলীনা কুমার। টেলিদুনিয়ার অন্যতম নাম। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে এখন তিনি এক প্রকার চুটিয়ে সংসার করছেন। পাশাপাশি কাজও করছেন সিনেপাড়ায়। দেবলীনা সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভীষণ সক্রিয়। একের পর এক পোস্টে তিনি সকলের নজর কেড়ে থাকেন। বোল্ড লুকে চর্চিত এই স্টার ব্যক্তিজীবনে কেমন? এই প্রশ্ন রয়েছে কম বেশি অনেকের মনেই। আর সব রহস্যই ফাঁস করে দিলেন তাঁর মা। দিদি নম্বর ওয়ান রিয়্যালিটি শো-তে এসে মেয়ের নামে যা বললেন দেবলীনার মা, তাতে এক কথায় অবাক শো সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই এপিসোডের ক্লিপিং-এই দেখা যায় লজ্জায় লাল দেবলীনা।

এদিন অভিনেত্রীর মা জানান, তাঁর দেখা সবথেকে আদুরে ও আবদার করা মেয়ে হলেন দেবলীনা। বারে বারে বাবার কাছে আবদার করাটা তাঁর স্বভাব। প্রতিটা বিশেষ দিনে তাঁর উপহার চাই-ই চাই। বাবার কাছে বিয়ের আগে শর্তও দিয়েছিলেন তিনি। বিয়ের পর বন্ধ করা যাবে না উপহার। সোনার গহনা মাত্র সাত বছর বয়স থেকেই বাবা গড়িয়ে দিতেন দেবলীনাকে। তাই বলে ভ্যালেন্টাইন্স ডে-তে? প্রেমদিবসে দেবলীনাকে কেউ উপহার দেওয়ার নেই। বাবাকে এসে অভিযোগ করেছিলেন দেবলীনা, এরপর থেকে তাঁর বাবা প্রতি বছর ভ্যালেন্টাউন্স ডে-তে উপহার দিয়ে থাকেন।

ঘর গোছানো হোক বা ঘরের অন্য কোনও কাজে, একে বারেই করতে পারেন না তিনি। হাতের সামনে থাকা জিনিসও তাঁর হাতে তুলে দিতে হয়। সবটা শুনে রচনা জিজ্ঞেস করেন শ্বশুরবাড়িতে সমস্যা হয়না তাঁর? শুনে দেবলীনার মা বলেছিলেন, ”ফোন করে আমি বলেছিলাম ওকে এতো প্রশ্রয় দেবেন না। ওনারা উত্তরে জানিয়েছিলেন না-না, কোনও ব্যাপার না। আমি মনে মনে ভাবি তখন, পড়ে বুঝবেন…। ” রচনা পাল্টা প্রশ্ন করেছিলেন, তাহলে কি কোনও কাজই করেন না দেবলীনা? তার উত্তরে অভিনেত্রী জানান, তিনি রান্না করেন। সেটা করতে ভালবাসেন। বাকি বাসন মাজা থেকে ঘর গোছানো সবেতেই পারদর্শী অভিনেতা গৌরব।