Monami Ghosh: বিতর্কের মধ্যেই শাহরুখ-প্রেমের ইজহার করে কটাক্ষের শিকার মনামী

প্রসঙ্গত, আরিয়ানের গ্রেফতারির পর থেকেই মন্নতে বাইরে #আইসাপোর্টএসআরকে অথবা #উইআরউইদআরিয়ান ইত্যাদি প্ল্যাকার্ড নিয়ে ভিড় জমাচ্ছেন ভক্তরা।

Monami Ghosh: বিতর্কের মধ্যেই শাহরুখ-প্রেমের ইজহার করে কটাক্ষের শিকার মনামী
শাহরুখ-প্রেমের ইজহার করে কটাক্ষের শিকার মনামী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 3:17 PM

এক এক করে উৎসব পার হয়ে যাচ্ছে, কিন্তু মন্নত অর্থাৎ শাহরুখ খানের বাড়ির অন্দরে নেই কোনও আনন্দ। সেখানে মিষ্টি খাওয়া ও রান্না করা হয়েছে নিষিদ্ধ। গৌরী খান রেখেছেন মানত, কারণ মাদক মামলায় আরিয়ান খানের বিগত বেশ কিছু ধরে ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। তবে এরই মধ্যে প্রায় প্রতিদিনই পাশে থাকার বার্তা নিয়ে মন্নতের বাইরে ভিড় জমাচ্ছেন ভক্তরা। বাদ নেই ‘ফ্যানগার্ল’ মনামী ঘোষ। মন্নতের সামনে উপস্থিত না হলেও নিজের মতো করেই শাহরুখ-প্রেম প্রকাশ্যে এনেছেন তিনি। যদিও সে কারণে নেটিজেনদের একাংশের রোষের মুখেও পড়তে হয়েছে তাঁকে।

শাহরুখকে ট্যাগ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মনামী লিখেছেন, “শাহরুখ তুমি ভারতের গর্ব ছিলে ও সারাজীবন থাকবে। আমরা ভক্তরা তোমায় ভালবাসি। সবসময় ভাল বেসে যাব।” কেউ কেউ যেমন এই কঠিন সময়ে শাহরুখের পাশে দাঁড়ানোর বার্তা নিয়ে মনামীর সঙ্গেই সহমত হয়েছেন। কেউ কেউ আবার বেশ কড়া ভাষায় বিঁধেছেন মনামীকে। একজন লিখেছেন, “যার ছেলে মাদক নিয়ে থাকে তাকে কী করে মনামী সমর্থন করছেন?” অন্যদিকে নেটিজেনদের অনেকেই বক্তব্য, “আরিয়ান যদি ভুল করেও থেকে থাকেন, তবে শাহরুখকে কেন সেই দোষে দুষ্ট করা হচ্ছে?”

 

প্রসঙ্গত, আরিয়ানের গ্রেফতারির পর থেকেই মন্নতে বাইরে #আইসাপোর্টএসআরকে অথবা #উইআরউইদআরিয়ান ইত্যাদি প্ল্যাকার্ড নিয়ে ভিড় জমাচ্ছেন ভক্তরা। দুঃসময়ে কিং খানের পরিবারের পাশেই রয়েছেন তাঁরা- বার্তা দিয়ে চলেছেন প্রতিনিয়ত। আরিয়ান গ্রেফতারির পর থেকেই অন্তরালে ছিলেন এসআরকেসহ গোটা পরিবার। সম্প্রতি যদিও ছেলের সঙ্গে দেখা করেছেন শাহরুখ। এই গোটা সময়টা এনসিবি ও খান পরিবারের যোগাযোগের মাধ্যম ছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি।

যদিও গত বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। তিনি একা নন। শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ। বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। ২৬ অক্টোবর ওই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন-NCB: এই বিশেষ কারণে তৃতীয় দফার জেরায় আজ এনসিবি দফতরে আসছেন না অনন্যা