Bengali Serial: মাত্র তিন মাসেই বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’, হতবাক ভক্তরাও!

Bengali Serial: সূত্র জানাচ্ছে, অভিনেতা ও কলাকুশলীদের কাছেও এর সদুত্তর নেই। টিআরপির দিকে যদি তাকানো যায় তবে এই ধারাবাহিকের পারফরম্যান্স খুব ভাল না হলেও মাঝারি।

Bengali Serial: মাত্র তিন মাসেই বন্ধ হচ্ছে 'মাধবীলতা', হতবাক ভক্তরাও!
বন্ধ হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 2:14 PM

শুরু হয়েছিল ধুমধাম করে। পিহু-ঋষির রোম্যান্সে ইতি টেনে জাঁকজমকের সঙ্গে হাজির হয়েছিল ‘মাধবীলতা’। একেবারেই ভিন্ন ধাঁচের এক গল্প নিয়ে হাজির হয়েছিল দর্শকের দরবারে। প্রথম বার জুটি বেঁধেছিলেন সুস্মিত মুখোপাধ্যায় ও শ্রাবণী ভুঁইয়া। প্রথম দিকে বেশ ভাল ফল করলেও শোনা যাচ্ছে সেই ধারাবাহিক নাকি এবার বন্ধ হতে চলেছে। জায়গা দখল করে নিতে চলেছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। এই মাসের ৩০ তারিখই নাকি হবে শেষ শুটিং। ৫ ডিসেম্বর থেকে ওই সময়েই শুরু হবে নতুন ধারাবাহিকটি। যদি গুঞ্জন সত্যিই হয়, তবে এই বন্ধ হওয়ার নেপথ্যে কী কারণ?

সূত্র জানাচ্ছে, অভিনেতা ও কলাকুশলীদের কাছেও এর সদুত্তর নেই। টিআরপির দিকে যদি তাকানো যায় তবে এই ধারাবাহিকের পারফরম্যান্স খুব ভাল না হলেও মাঝারি। গত সপ্তাহে এই ধারাবাহিকের ফল ৬.৬। তার আগের সপ্তাহেও এই ধারাবাহিকের ফল ছিল মোটের উপর একই রকম। যা কোনও ভাবেই খারাপ বলা যায় না। তবে কেন বন্ধ হচ্ছে? চ্যানেল কর্তৃপক্ষের কাছেই এর উত্তর লুকিয়ে।

যার কাছে মাধবীর পরিচয় সেই পঞ্চমী হাই বাজেট সিরিয়াল। দেখানো হবে অতিপ্রাকৃতিক বিষয়। নামভূমিকায় দেখা যাবে সুস্মিতা দে’কে। এর আগে ‘বৌমা একঘর’-এ দেখা গিয়েছিল তাঁকে। ওই ধারাবাহিকও হিট হয়নি। কিছু মাসের মধ্যেই বিদায় নিয়েছিল ছোট পর্দা থেকে। সুস্মিতার বিপরীতে দেখা যাবে রাজদীপ গুপ্তকে। ‘ওগো বন্ধু সুন্দরী’ খ্যাত রাজদীপ বরাবরই নেটিজেনদের বেশ প্রিয়। তাঁদের একসঙ্গে জুটি কতটা দর্শক মন জয় করে নেবে এখন সেটাই দেখার।