Deepesh Bhan’s death: এক ওভার বল করার পরেই মাটিতে রাখা টুপি ওঠাতে যান দীপেশ, তার পরেই সব শেষ!

Deepesh Bhan's death: এক ওভার বল করে মাটিতে রাখা টুপি ওঠাতে গিয়েছিলেন। পড়ে গেলেন আর উঠলেন না। কী হয়েছিল তাঁর? কী জানাচ্ছে তাঁর কাছের মানুষেরা?

Deepesh Bhan's death: এক ওভার বল করার পরেই মাটিতে রাখা টুপি ওঠাতে যান দীপেশ, তার পরেই সব শেষ!
পরিবারের সঙ্গে দীপেশ।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 24, 2022 | 8:46 PM

ক্রিকেট খেলতে ভালবাসতেন তিনি। বাড়ির সামনে কাছের বন্ধুদের সঙ্গেই চলত ক্রিকেট খেলা। রোজকারে মতো গতকাল অর্থাৎ শনিবারও জিম থেকে এসে ক্রিকেট খেলায় মেতেছিলেন অভিনেতা দীপেশ ভান। কিন্তু তার পরেই সব শেষ। এক ওভার বল করে মাটিতে রাখা টুপি ওঠাতে গিয়েছিলেন। পড়ে গেলেন আর উঠলেন না। কী হয়েছিল তাঁর? কী জানাচ্ছে তাঁর কাছের মানুষেরা?

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের অভিনেতা দীপেশ ভান। বয়স হয়েছিল ৪১ বছর। বিয়ে করেছিলেন ২০১৯ সালে। রয়েছে এক বছরের এক শিশুপুত্রও। সুস্থই ছিলেন অভিনেতা। ছিল না কোনও শারীরিক সমস্যা, পরিবার সূত্রে জানা যাচ্ছে এমনটাই। দীপেশের দীর্ঘ দিনের সঙ্গী ও সহ অভিনেতা আসিফ শেখ সংবাদমাধ্যমকে জানিয়েছেন শনিবার সকালে তিন ঘণ্টা জিম করেছিলেন দীপেশ। ইদানিং ওজ কিছুটা বাড়িয়ে ফেলায় বেশ চিন্তিত ছিলেন তিনি।ওজ কমানোর কসরতও করছিলেন বেশ। জিম শেষ করে এসেই বাড়ির লাগোয়া অঞ্চলে ক্রিকেট খেলা শুরু করেন তিনি। বল করছিলেন দীপেশ। এক ওভার বল করার পরেই নিচু হয়েই টুপি তুলতে যান। আর তখনই মাটিতে পড়ে যান দীপেশ। বাড়ি থেকে পাঁচ মিনিট দূরে অবস্থিত হাসপাতালে তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হলেও কিচ্ছু করা যায়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। আসিফের মতে অত্যধিক পরিশ্রমই অভিশাপ হয়ে নেমে এল দীপেশের জীবনে। একদিকে টানা জিম, ফিরেই ক্রিকেটের ফলেই শরীর খারাপ হয়ে যায় তাঁর। চিকিৎসকেরা জানিয়েছেন মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই মৃত্যু হয়েছে অভিনেতার।

বন্ধু আসিফের কথায়, “এমনিতে ফিটই ছিল। মাঝে ওজন বেড়ে গিয়েছিল। ৪০ বছর পার হয়েও অত্যধিক পরিশ্রম সুরু করে। আমি বলি ডায়েটে নজর দাও। ও বলতে থাকে জিম করছি তো তিন ঘ্ণ্টা, বৌ বাড়িতে নেই। আমায় বলত রাত্রে খাব না”। সুস্থ স্বাভাবিক মানুষটার হঠাৎ করে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না দীপেশের পরিবার। স্ত্রীর চোখের জলও শুকোচ্ছে না কিছুতেই। কী করে এমনটা হয়ে গেল! প্রশ্ন শুধু ঘুরপাক খেয়েই চলেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla