Bharti Singh: মাথা ভর্তি ঘন চুল, এই প্রথম ছেলের ছবি প্রকাশ করলেন ভারতী সিং

Bharti Singh: এপ্রিলের ৩ তারিখ সন্তানের জন্ম দেন ভারতী। সুখবর জানিয়েছিলেন হর্ষ নিজেই। গত বছরের শেষে জীবনের এই স্পেশ্যাল খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন হর্ষ এবং ভারতী।

Bharti Singh: মাথা ভর্তি ঘন চুল, এই প্রথম ছেলের ছবি প্রকাশ করলেন ভারতী সিং
এই প্রথম ছেলের ছবি প্রকাশ করলেন ভারতী সিং
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 9:05 AM

এই মাসেই মা হয়েছেন ভারতী সিং। ছেলের ছবি এতদিন প্রকাশ্যে আনেননি তিনি। কিন্তু অবশেষে এনেছেন। শেয়ার করেছেন তাঁর সদ্যোজাতর ছবি। এর আগে যতবার ছেলে কোলে ক্যামেরার সামনে এসেছেন ততবার ছেলে ছিল আদ্যপান্ত কাঁথায় মোড়া। এই ছবিতে দেখা যাচ্ছে,  ছেলের মাথা ভর্তি ঘন চুল। মা ভারতীর চোখে প্রশান্তিতে ভরা। চোখ তাঁর বন্ধ। দুই হাত দিয়ে জাপটে ধরে রয়েছে ওই একরত্তিকে। যেন এক স্বর্গীয় দৃশ্য। ঠোঁটের কোনায় হাল্কা হাসিই যেন বলে দিচ্ছে তিনি কতটা খুশি। ক্যাপশনও বেশ মনগ্রাহী। ভারতী লিখেছেন, ‘লাইফলাইন’। লাইফ লাইনই বটে।

তবে সাম্প্রতিক ট্রেন্ড অনুকরণ করে ছেলের মুখের ছবি শেয়ার করেননি ভারতী। ঠিক যেমন আজও নিজের মেয়ের ছবি শেয়ার করেন না নেহা ধুপিয়া। কিংবা বিরুষ্কাও চান না তাঁদের সন্তান ক্যামেরাবন্দি হোক। নিজেরাও ছবি শেয়ার করলেন মুখের ছবি আজ পর্যন্ত শেয়ার করেননি তাঁরা। ভারতী ছবি দিতেই ভরেছে কমেন্ট বাক্স। খুদের মুখ দেখার জন্যও উতলা হচ্ছে ভক্তমন।

এপ্রিলের ৩ তারিখ সন্তানের জন্ম দেন ভারতী। সুখবর জানিয়েছিলেন হর্ষ নিজেই। গত বছরের শেষে জীবনের এই স্পেশ্যাল খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন হর্ষ এবং ভারতী। বাড়িতেই প্রেগন্যান্সি পরীক্ষা করিয়েছিলেন ভারতী। স্ট্রিপেই মিলেছিল ‘গুড নিউজ়’। আনন্দে ভাংড়া নাচে গা ভাসিয়েছিলেন কমেডি কুইন। প্রথম সন্তান বলে কথা। এই টুকু সেলিব্রেশন তো করতেই হবে।

এর আগে এক সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন হঠাৎ করেই ভারতী নাকি বুঝতে পারেন তিনি মা হবেন। তাও অন্তঃসত্ত্বা হওয়ার আড়াই মাস পর।ভারতী জানান তাঁর ওজনের জন্যই নাকি আড়াই মাস অবধি তিনি বুঝতে পারেননি তিনি অন্তঃসত্ত্বা। তাঁর কথায়, যখন আমি অন্তঃসত্ত্বা হই আড়াই মাসের জন্য আমি কিছুতেই বুঝতে পারিনি। মোটা মানুষেরা আবুঝে উঠতে পারে না। আমি খাচ্ছিলাম, শুট করছিলাম। ডান্স দিওয়ানেতে গিয়ে নাচ করছিলাম। হঠাৎ করেই মনে হল একবার পরীক্ষা করিয়ে দেখি। করালাম। বাইরে এলাম। দেখলাম টেস্টিং কিটে দু’টো লাইন। হর্ষকে গিয়ে বলাতে ও নিজেও খুব খুশি। তবে প্ল্যানিং করে কিছু হয়নি।” মা হওয়ার পর কাজেও ফিরেছেন তিনি। সন্তান, কাজ সব মিলিয়ে ভরপুর ব্যস্ততা তাঁর জীবনে।