Bigg Boss 15: আমার মতো বিবাহিত পুরুষদের জন্য বিগবস নয়: জয় ভানুশালী

নির্মাতাদের অভিযোগ এই সিজনে কিছুই করেননি জয়। তিনি কী ভাবছেন? জয়ের উত্তর, "প্রথম দুই সপ্তাহ খেলা আমার দিকেই ছিল। আমাকে বলা হয়েছিল আমায় দেখে বিজয়ীর মতোই লাগছে। কিন্তু তার পরেই আমাকে বলা হল আমি কিছু করছি না। আরে শুধু আমাকেই কেন?"

Bigg Boss 15: আমার মতো বিবাহিত পুরুষদের জন্য বিগবস নয়: জয় ভানুশালী
জয় ভানুশালী।

বিগবস থেকে বাদ পড়েছেন জনপ্রিয় অভিনেতা জয় ভানুশালী। অথচ তিনি অংশ নেওয়ার পর নেটিজেনদের একাংশ মনে করেছিলেন এ বছরের বিজেতা হচ্ছেন তিনিই। কিন্তু গোটা সিজন জুড়ে জয় নজর কাড়তে পারেননি সেভাবেই। তাঁর অনুরাগীরাও কার্যত হতাশ। তবে বিবি হাউজ থেকে বেরিয়ে এসে অভিনেতার বক্তব্য, “বিগবস কখনই বিবাহিত পুরুষদের জন্য নয়”। কেন তাঁর এমনটা মনে হল?

তাঁর কথায়, “বিগবস আমার মতো বিবাহিত পুরুষদের জন্য নয়। বিগবসের বাড়িতে আমরা বিবাহিতরা কী বা করতে পারতাম? শুধুমাত্র কোনও ইস্যু নিয়ে কথা বলা ছাড়া আমার তো আর কিছুই করার ছিল না। যদি মাহি, মানে আমার স্ত্রীও এই সিজনে বিগবসের অংশ হতো তবে আমার কাজ অনেক সহজ হতো। কারণ আমার প্রতি মুহূর্তের ক্রিয়াকলাপ কীভাবে টেলিকাস্ট হচ্ছে সেই চাপটাও তো থাকে।”

নির্মাতাদের অভিযোগ এই সিজনে কিছুই করেননি জয়। তিনি কী ভাবছেন? জয়ের উত্তর, “প্রথম দুই সপ্তাহ খেলা আমার দিকেই ছিল। আমাকে বলা হয়েছিল আমায় দেখে বিজয়ীর মতোই লাগছে। কিন্তু তার পরেই আমাকে বলা হল আমি কিছু করছি না। আরে শুধু আমাকেই কেন? বাকিদেরও বল না। আমি একসময় বিভ্রান্ত হয়ে গিয়েছিলাম। এই সিজনে বিজয়ীর মাপকাঠি অন্যান্য বারের থেকে অনেক আলাদা।” তবে জয় মনে করেন তিনি যা করেছেন সততার সঙ্গেই করেছেন। তাও বেরিয়ে যেতে হওয়ার আপসোস কি রয়েছে? জয় জানিয়েছেন, বিগবসে যোগদান নিয়ে তাঁর আপসোস নেই। তবে সেই সিজনের সব কিছুই এত অন্যরকম যার সঙ্গে আগের কোনও সিজনেরই মিল নেই। আগের বারের বিজয়ীরা টাস্কে অংশ নিয়েছে, নিজের মতামত জানিয়েছে, কিন্তু এই সিজনে জয় মনে করেন তাঁর সব গুণ থাকলেও ‘অন্য কারণে’ তাঁকে বেরিয়ে যেতে হয়েছে।

গত দু’মাসে পরিবার থেকে আলাদা থেকেছেন জয়। আপাতত স্ত্রী মাহি ও মেয়ে তারার সঙ্গে সময় কাটানোই তাঁর লক্ষ। যে দুই মাসের আদর জমা আছে তা সুদে আসলে ফেরত দেওয়ারই সময় এখন।

আরও পড়ুন- Jeet-Priyanka: জিতের সঙ্গে বন্ধুত্ব সত্যিই স্পেশ্যাল, সাথীর সিকুয়াল নিয়েও ভাবছি আমরা: প্রিয়াঙ্কা উপেন্দ্র

আরও পড়ুন-Silajit Majumder: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত শিলাজিৎ

 

Click on your DTH Provider to Add TV9 Bangla